মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

জেলেদের হামলায় আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু, আইজিপির শোক

বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১
জেলেদের হামলায় আহত পুলিশ কনস্টেবলের মৃত্যু, আইজিপির শোক

সময় জার্নাল প্রতিবেদক : দেশের মৎস্য সম্পদ রক্ষায় দায়িত্ব পালনকালে জেলেদের অতর্কিত হামলায় গুরুতর আহত নৌ পুলিশের কনস্টেবল মো. কবির হোসেন (৪২) মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

বুধবার (২৪ নভেম্বর) রাতে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

কনস্টেবল মো. কবির হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)। আইজিপি মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

মৃত্যুকালে মো. কবির হোসেন স্ত্রী, এক কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানাধীন রাজাপুর গ্রামে।
 
উল্লেখ্য, গত ২১ অক্টোবর মুন্সিগঞ্জ সদর থানার চর আব্দুল্লাহপুরের চর ঝাপটা এলাকায় "মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২১" চলাকালে স্থানীয় জেলেদের অতর্কিত হামলায় নৌ পুলিশের ৫ জন সদস্য আহত হয়। তাদের মধ্যে মো. কবির হোসেন গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেখানে প্রায় এক মাস তিন দিন চিকিৎসাধীন ছিলেন।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল