শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ড পেল উপায়-এর মাল্টি ওয়ালেট ফিচার

সোমবার, নভেম্বর ২৯, ২০২১
ফিনটেক ইনোভেশন অ্যাওয়ার্ড পেল উপায়-এর মাল্টি ওয়ালেট ফিচার

অর্থনৈতিক প্রতিবেদক : দেশের অন্যতম মোবাইল ফিনান্সিয়াল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ‘উপায়’ মোবাইল মানি ক্যাটাগরিতে মাল্টি ওয়ালেট ফিচার সুবিধার জন্য ‘ফিনটেক ইনোভেশন অব দি ইয়ার’ পুরস্কার পেয়েছে।

উপায় এর ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সাইদুল হক খন্দকার বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক হোটেল শেরাটনে আয়োজিত ফিনটেক অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে এই পুরস্কার গ্রহন করেন।

মাল্টি ওয়ালেট ফিচারে একটি এমএফএস একাউন্টের মধ্যে প্রাইমারি ওয়ালেটের পাশাপাশি থাকছে স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্ট ওয়ালেট। ভিন্ন ভিন্ন ওয়ালেটগুলোতে ক্যাশ-আউট চার্জ হাজারে ১৪ টাকারও কম এবং ক্ষেত্রবিশেষে সম্পূর্ণ ফ্রি।

পুরস্কার প্রাপ্তিতে সাইদুল হক খন্দকার বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে আমরা অত্যন্ত আনন্দিত। নতুন এমএফএস ব্র্যান্ড হিসেবে উপায় সবসময় গ্রাহকের সমস্যা চিহ্নিত করে তা সমাধানে নতুন নতুন সেবা নিয়ে আসার ক্ষেত্রে সর্বোচ্চ মনোযোগী। মাল্টি ওয়ালেট সে ধরনেরই একটি অনন্য সেবা। এটা গ্রাহকের জন্য অতি সাশ্রয়ী ও সুবিধাজনক। এখানে গ্রাহক তার একাউন্টে বিভিন্ন উৎস থেকে আগত অর্থ যেমন স্যালারি, রেমিট্যান্স ও ডিজবার্জমেন্টের পরিমাণ দেখতে পারছেন, পাশাপাশি এজেন্ট পয়েন্ট এবং ব্যাংকের এটিএম বুথ থেকে কম খরচে ক্যাশ-আউট করতে পারছেন।

দেশজুড়ে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানের লক্ষে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক ২০২০ সালের ৩০ জুলাই ইউসিবি ফিনটেক কোম্পানী লিমিটেড নামক একটি সাবসিডিয়ারি গঠন করে। ২০২১ সালের মার্চ ১৭ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে কোম্পানীটির বানিজ্যিক কার্যক্রম শুরু হয়। ইতোমধ্যে উপায় সেবা সারাদেশে জনপ্রিয়তা পেয়েছে। বর্তমানে উপায় এর গ্রাহক সংখ্যা ৩০ লাখ এবং সারাদেশে এজেন্ট সংখ্যা এক লাখ।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল