বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

রামপালে আ.লীগের প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

শুক্রবার, ডিসেম্বর ১৭, ২০২১
রামপালে আ.লীগের প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

এম. পলাশ শরীফ, বাগেরহাট: বাগেরহাটের রামপালে আওয়ামীলীগ দলীয় অভ্যান্তরীণ প্রতিপক্ষের হামলায় ফিরোজ ঢালী (৪০) নামের একজন নিহত ও ৩ জন আহত হয়েছে।

আহতরা হলো আওরঙ্গজেব (৪২), হানিফ (৩৮) ও আকরাম ঢালী (৪৭)। নিহত ও আহতরা সকলেই আওয়ামীলীগের রামপাল উপজেলার সাবেকসেক্রেটারী ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান জামিল হাসান জামুর সহযোগী।

জামিল হাসান জামু ও নিহতের পরিবারের সদস্যরা জানান, শুক্রবার সকালে সাড়ে ১০ টার দিকে আওয়ামীলীগ নেতা ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান জামিল হাসান জামুকে বাড়ীর গেটে নামিয়ে দিয়ে ফিরোজ ঢালী ও অপর ৩ জনকে নিয়ে ২ মটর সাইকেল যোগে কাদিরখোলা এলাকায় ফিরোজ বাড়ীর দিকে যাচ্ছিল। এ সময়ে পূর্ব পরিকল্পিত অবস্থান নেওয়া নিজ আওয়ামীলীগ দলীয় হোসেন মেম্বরের পক্ষের বেল্লাল চাহড়সহ ৩০/৪০ জন সন্ত্রাসীরা তাদের মটর সাইকেলের গতিরোধ করে। এক পর্যায়ে মারপিট শুরু করে ওই ৪ জনকে রাস্তার উপর ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে রামপাল ঝনঝনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এদিন দুপুরেফিরোজ ঢালী মারা যায়। 

অপর আহতদের মধ্যে হানিফকে হাত ও পা ভাঙ্গা অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা রামাপাল চিকিৎসাধীন রয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন জানান, রামাপালের কালেখার বেড় এলাকায় দুই গ্রæপের সংঘর্ষের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ফিরোজ ঢালী নামের একজন মারা গেছে। তবে প্রকৃত ঘটনার বিস্তারিত পরে জানানো সম্ভব হবে বলে উল্লেখ করেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল