শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নূর আলম

শুক্রবার, জানুয়ারী ২১, ২০২২
রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নূর আলম

অর্পণ ধর, রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। দৈনিক সমকালের রাবি প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশ ও বাংলাদেশ জার্নালের রাবি প্রতিনিধি নূর আলমকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক মামুন আব্দুল কাইউম।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/সোনালী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর লোটাস (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ (নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ সাইফুর রহমান (এনটিভি অনলাইন), দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউএনবি), প্রচার ও প্রকাশনা রিপন চন্দ্র (উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম পলি (আলোকিত সময়), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন)। 

এছাড়াও কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হিসেবে আছেন মামুন হোসাইন (বিডি ক্যাম্পাস টিভি), কার্যনির্বাহী সদস্য-১ আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার২৪.কম), কার্যনির্বাহী সদস্য-২ গোলাম রাব্বিল (সিল্কসিটি নিউজ) ও কার্যনির্বাহী সদস্য-৩ ইরফানুর রহমান তামিম (বাংলামিরর.নেট)। সম্মানিত সদস্য হিসাবে রয়েছেন সুব্রত গাইন, শামীম রেজা এবং শাহাবুদ্দীন ইসলাম। শাহীন আলম (দেশ রুপান্তর) ও রাজ কিরণ দাস (বাংলাদেশ পোস্ট/নিউ নেশন) কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী উপদেষ্টা রেদওয়ানুল হক বিজয় (কালের কণ্ঠ)।

এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাবি প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্রজোট সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল