শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

জবি বাঁধনের নেতৃত্বে মাহিয়ান-রাসেল

রোববার, জানুয়ারী ২৩, ২০২২
জবি বাঁধনের নেতৃত্বে মাহিয়ান-রাসেল

অনুপম মল্লিক আদিত্য, জবি প্রতিনিধি:

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন 'বাঁধন' জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ইউনিটের কার্যকরি কমিটি-২০২২ গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি পদে আইন বিভাগের ২০১৭-১৮ সেশনে শিক্ষার্থী মাহিয়ান এ কে মাহমুদ, সাধারণ সম্পাদক পদে বাংলা বিভাগের ২০১৮-১৯ সেশনের রাসেল আকন্দ  এবং জোনাল প্রতিনিধি হিসেবে উদ্ভিদবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস নিশি দায়িত্ব পেয়েছেন।

রবিবার (২৩ জানুয়ারি) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের চতুর্থ তলায় বাঁধনের অফিসে বাঁধন জবি ইউনিটের প্রধান শিক্ষা উপদেষ্টা ও একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল মান্নান এই কমিটির ঘোষণা দেন এবং সদ্য সাবেক সভাপতি ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক নতুন কমিটিকে দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণের পর নবগঠিত কমিটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এটি জবি ইউনিটের ১৬ তম কার্যনির্বাহী কমিটি। এই কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।

নবগঠিত এই কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মেহনাজ পারভীন ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আরাফাত হোসেন খান, সহ-সাধারণ সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সুরাইয়া আহমেদ, সাংগঠনিক সম্পাদক ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রিয়াজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক ইতিহাস বিভাগের শিক্ষার্থী রিয়াজ ভূইয়া, কোষাধ্যক্ষ ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী নাহিদ হাসান, তথ্য ও শিক্ষা সম্পাদক উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোসা. আলেমা খাতুন।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পল্লব কুমার, উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী খাদিজাতুল কোবরা, গণিত বিভাগের বিভাগের শিক্ষার্থী বিশ্বজিৎ দাস, ইতিহাস বিভাগের শিক্ষার্থী আবু রায়হান রতন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল