শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

জ‌বি প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক শেরপু‌রের আরমান

মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
জ‌বি প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক শেরপু‌রের আরমান

সময় জার্নাল ডেস্ক। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের কার্য‌নির্বাহী প‌রিষদ নির্বাচন ২০২২ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নির্বাচ‌নে ‘সাধারণ সম্পাদক’ প‌দে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন শেরপুর জেলার শ্রীবরদী উপ‌জেলার কৃ‌তি সন্তান দৈ‌নিক আমার সংবাদ এর বিশ্ব‌বিদ্যালয় প্র‌তি‌নি‌ধি আরমান হাসান।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপু এ ফলাফল ঘোষণা করেন। 

এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীন সহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় সহ জবি প্রেসক্লাবের নতুন নেতৃত্ববৃন্দ ও অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোস্তাকিম ফারুকী, সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম, সহ সম্পাদক প‌দে মুজা‌হিদ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক পদে সুবর্ণ আসসাইফ, প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে মেহেরাবুল ইসলাম সৌদিপ, অর্থ সম্পাদক আহনাফ তাহমিদ ফাইয়াজ নির্বাচিত হয়েছেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন অনুপম মল্লিক আদিত্য ও মো. মেহেদী হাসান।

ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

অনুভূতি প্রকাশ করে নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরমান হাসান বলেন, ” সবার দোয়া আর সমর্থ‌নে আমা‌দের এ বিজয়। আমার উপর অ‌র্পিত দায়িত্ব যা‌তে যথাযথভা‌বে পালন কর‌তে পা‌রি; জ‌বি প্রেসক্লা‌বকে সাম‌নের দি‌কে এ‌গি‌য়ে নি‌য়ে যে‌তে পারি। সাংবা‌দিক‌দের অ‌ধিকার সহ বস্তু‌নিষ্ঠ সংবাদ প‌রি‌বেশন কর‌তে পারি ; এই জন্য সবার সহ‌যো‌গিতা এবং দোয়া কামনা ক‌রি।”

আরমান হাসানের বা‌ড়ি শেরপুর জেলার শ্রীবরদী উপ‌জেলার রাণী‌শিমূল ইউ‌নিয়‌নের মালা‌কোচা গ্রা‌মে। এক বোন তিন ভাই বো‌নের মাঝে সে তৃ‌তীয়। তার অপর দুই ভাই চট্টগ্রাম বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থী। আরমান হাসান জগন্নাথ বিশ্ব‌বিদ্যাল‌য়ের গণ‌যোগাযোগ ও সাংবা‌দিকতা বিভা‌গের ২০১৬-১৭ শিক্ষাব‌র্ষের শিক্ষার্থী।
 
সময় জার্নাল/


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল