শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মৌলভীবাজারের অনুপম

মঙ্গলবার, জানুয়ারী ২৫, ২০২২
জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মৌলভীবাজারের অনুপম

সময় জার্নাল ডেস্ক। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রেসক্লাবের কার্য‌নির্বাহী প‌রিষদ নির্বাচন-২০২২ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। নির্বাচ‌নে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মৌলভীবাজার জেলার কৃ‌তি সন্তান অনুপম মল্লিক আদিত্য। তিনি বাংলাদেশ জার্নালের জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংবাদদাতা হিসেবে কাজ করছেন।

সোমবার (২৪ জানুয়ারি) বিকেল ৪ টায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান আহমেদ অপু এ ফলাফল ঘোষণা করেন।

এসময় জবি প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বিডি নিউজ২৪ এর স্টাফ রিপোর্টার কাজী মোবারক হোসেন, নির্বাচন কমিশনার ও এনটিভি অনলাইনের স্টাফ রিপোর্টার ও প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম শাহীনসহ নির্বাচনের সমন্বয়ক সদ্য সাবেক সভাপতি জাহিদুল ইসলাম সাদেক ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক জগেশ রায় উপস্থিত ছিলেন।

কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক সমাচারের জবি প্রতিনিধি মুস্তাকিম ফারুকী ও সাধারান সম্পাদক দৈনিক ভোরের সংবাদের আরমান হাসান।

এছাড়াও সহ-সভাপতি পদে দৈনিক আস্থার মোঃ নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ নির্বাচিত হয়েছেন। কমিটিতে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

জবি প্রেসক্লাবের-২০২২ কার্যনির্বাহী কমিটিতে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজবাংলা ২৪ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ। 

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে দ্বিতীয় সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন রাইজিং বিডির মো. মেহেদী হাসান।
 
সময় জার্নাল/


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল