বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

অভিনব কায়দায় কুবি শিক্ষার্থীর মোবাইল ছিনতাই

বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২
অভিনব কায়দায় কুবি শিক্ষার্থীর মোবাইল ছিনতাই

মাহমুদুল হাসান, কুবি প্রতিনিধি:

অভিনব কায়দায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ১১ টার দিকে কোটবাড়ির সালমানপুর এলাকায় হাজী ভিলা সংলগ্ন ইসমাইল খান মঞ্জিলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ছিনতাইয়ের শিকার তামান্না বিনতে জামান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ১১ তম আবর্তনের শিক্ষার্থী। তিনি ইসমাইল খান মঞ্জিলে থাকেন। সেই মেস থেকে তিনি দুজন বান্ধবীর সাথে রাস্তায় বের হতেই একটি সুজুকি বাইক দিয়ে দুইজন ছিনতাইকারী এসে টান দিয়ে তামান্নার হাত থেকে রিয়েলমি ৫ মডেলের একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

তামান্না বিনতে জামান বলেন, আমরা ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে মেস থেকে রাস্তায় বের হওয়া মাত্রই একটি বাইক দিয়ে দুইজন এসে চলন্ত অবস্থায়ই আমার হাত থেকে টান দিয়ে মোবাইল নিয়ে যায়। এভাবে হাত থেকে টান দিয়ে মোবাইল নিবে সেটা আমার অকল্পনীয় ছিল।

ইসমাইল খান মঞ্জিলের মালিকের ছেলে নাইম খান বলেন, আমরা নিরাপত্তার স্বার্থে বাসার সামনে সিসি ক্যামেরা বসিয়েছি। সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ঘটনার সবকিছু স্পষ্ট দেখা যায়। মোবাইল উদ্ধার করতে আইনি জটিলতায় আমরা ভোক্তভোগী শিক্ষার্থীকে সর্বোচ্চ সহায়তা করবো। আশা করি, পুলিশের সহায়তায় আমরা মোবাইল উদ্ধার করতে পারবো।

কুমিল্লা সদর দক্ষিণের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, খুব দ্রুত ঘটনাস্থলে কোটবাড়ি পুলিশ ফাঁড়ির একটা টিম পাঠাবো। তারা বিষয়টা পর্যবেক্ষণ করে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করবে।

কোটবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাববুব হোসেন বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে সিসি ক্যামেরার সাহায্যে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করবো। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, বিষয়টা আমি এখন অবগত হলাম। যেখানে ঘটনাটা ঘটনাটা ঘটেছে তার কাছাকাছিই পুলিশ ফাঁড়ি আছে। দিনে দুপুরে এমন ঘটনা দুঃখজনক৷ আমি পুলিশের সাথে যোগাযোগ করবো।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল