শুক্রবার, ০৩ মে ২০২৪

কানাইপুর বাজার বনিক সমিতির

ফরিদপুরে সরকারি আদেশ উপেক্ষা করে নির্বাচন

শনিবার, ফেব্রুয়ারী ৫, ২০২২
ফরিদপুরে সরকারি আদেশ উপেক্ষা করে নির্বাচন

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ফরিদপুরের বৃহৎ ব্যবসা কেন্দ্র কানাইপুর বাজার বনিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।  সকাল নয়টা থেকে ভোটগ্রহন শুরু হয়েছে। 

এর আগে ওই নির্বাচন স্থগিত করতে নির্দেশ দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুল আলম।

জানা যায় ,  মন্ত্রী পরিষদ বিভাগের মাঠ প্রশাসন সমন্বয় অধি শাখার ০৩/০২/২০২২ ই্ং তারিখের ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১-১৪৩ নং স্মারকের উধৃতি দিয়ে করোনা ভাইরাস জনিত রোগ এর নতুন ভ্যারিয়েন্ট এর প্রাদুর্ভাব প্রশমনে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নির্বাচনের সকল কার্যক্রম স্থগিত রাখার নির্দেশ দেন। যার অনুলিপি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে দেয়া হয়। 

এ চিঠি ও নির্বাচন গ্রহন প্রসঙ্গে প্রধান নির্বাচন কমিশনার মো. জুলফিকার আলী মিনু জানান, নির্বাচনের সকল প্রস্তুতি শেষ হওয়ার পর এ চিঠি পেয়ে সকল প্রার্থীকে নিয়ে সভা করেছি  কিন্তু সভায় উপস্থিত সকলেই যে কোনো পরিস্থিতিতে নির্বাচন করতে চায় বিধায় নির্বাচন বন্ধ করিনি। তিনি দাবী করেন সামজিক দুরত্ব বজায় রেখে ও মাস্কেও ব্যাবহার নিশ্চিত করে ভোট গ্রহন করা হচ্ছে। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল