শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সিওয়াইবি ইবি শাখার সভাপতি শাহেদুল, সম্পাদক মিরাজ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৪, ২০২২
সিওয়াইবি ইবি শাখার সভাপতি শাহেদুল, সম্পাদক মিরাজ

পল্লব আহমেদ সিয়াম, ইবি:

খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার নিয়ে কাজ করা তরুণ ভোক্তাদের সংগঠন কনজুমার ইয়ুথ বাংলাদেশের (সিওয়াইবি) ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ৪র্থ কমিটি ঘোষণা করা হয়েছে। ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) এর যুব শাখা সিওয়াইবির ইবির নতুন কমিটি সোমবার অনুমোদন দেন সিসিএস এর নির্বাহী পরিচালক ও সিওয়াইবির সভাপতি পলাশ মাহমুদ ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান শুভ্র। এ কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবে।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আল আমিন হোসেন, মাজহারুল ইসলাম, সাদ্দাম হোসেন জনি, মোস্তা হাবিবুল্লাহ, রাসেল আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নুর, হোসনে আরা হিমু, নজরুল ইসলাম, আনজির সুবহান রাফি। সাংগঠনিক সম্পাদক আদিল সরকার, আজম নুর, মীর শুভ, আতিকুর রহমান, শাহরিয়ার বিন সিফাত। অর্থ সম্পাদক গোলাম রাব্বানি, সহ-অর্থ সম্পাদক রিমন আল হেলান ও পবিত্র রায় পার্থ। 

দপ্তর সম্পাদক আশিকুর রহমান, সহ-দপ্তর সম্পাদক তামিম আদনান ও মশিউর রহমান। সাহিত্য সম্পাদক ছাদিকুল শাহ, সহ-সাহিত্য সম্পাদক শামীম আহমেদ শুভ। ভোক্তা অধিকার সম্পাদক সালামুনউর রহমান সিয়াম সহ-ভোক্তা অধিকার সম্পাদক হাফিজুর রহমান। পরিকল্পনা সম্পাদক হায়াতে জান্নাত, সহ-পরিকল্পনা সম্পাদক মাসুদ রানা। তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাহফুজ জামান বুইয়ান, সহ-তথ্য ও প্রযুক্তি  সম্পাদক রাকিব হাসান। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিপন রায়, সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লিমন হোসাইন। 

প্রচার সম্পাদক গোলাম আজম শোভন, সহ-প্রচার সম্পাদক রাগিব হাসান মিরাহ, ফাহিমা আক্তার বৃষ্টি ও মো: ফয়সাল হোসেন। মিডিয়া সম্পাদক রিফান মিয়া ও সহ-মিডিয়া কাওছার হামিদ। সাংস্কৃতিক সম্পাদক কুলসুম আক্তার, সহ-সাংস্কৃতিক সম্পাদক শাফিকা আল মাশরা। নিরাপদ খাদ্য সম্পাদক কাওসার আহমেদ, সহ-নিরাপদ খাদ্য সম্পাদক সানজিদা আক্তার শান্তা। গবেষণা সম্পাদক মাসুদ রানা, সহ-গবেষণা সম্পাদক রেজাউজ্জামান পলাশ। আইন সম্পাদক নওরীন নুসরাত, সহ-আইন সম্পাদক হুমায়রা আঞ্জুম। নারী বিষয়ক সম্পাদক মুনতাহিনা মুনমুন, সহ-নারী বিষয়ক সম্পাদক সাহারা তাবাসসুম। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফজলে রাব্বি, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জায়েদ হোসেন। প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এইচ এম রয়েল, সহ-প্রশিক্ষণ  সম্পাদক লিখন ক্রান্তি বিশ্বাস। এছাড়া বাকি ৮ জন কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হলেন জাহিদ বিন ফিরোজ, সোহেল রানা, মিন্টু হাসান, আরফানুল ইসলাম রিফাত, ফরহাদ, নুরুল্লাহ লোকমানী এবং শোভন মাহমুদ নাহিদ।

উল্লেখ্য, বেসরকারী ভোক্তা অধিকার সংস্থা কনশাস কনজ্যুমার্স সোসাইটি (সিসিএস) ২০১৩ সাল থেকে দেশে খাদ্যে ভেজাল প্রতিরোধ ও ভোক্তা অধিকার রক্ষায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে যাচ্ছে। সংগঠনটি দেশের ৩৩৫টি থানা, ৬১টি জেলা ও ৪২টি বড় শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় ১২ হাজার স্বেচ্ছাসেবীদের নিয়ে সক্রিয় ভূমিকা রাখছে।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল