শুক্রবার, ০৩ মে ২০২৪

আদালতের নির্দেশ অমান্য, জোরপূর্বক দোকানের ভাড়াটিয়াকে উচ্ছেদের চেষ্টা

শুক্রবার, এপ্রিল ১, ২০২২
আদালতের নির্দেশ অমান্য, জোরপূর্বক দোকানের ভাড়াটিয়াকে উচ্ছেদের চেষ্টা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে দুখু মিয়া নামের এক ব্যবসায়ীকে উচ্ছেদ চেষ্টা করার অভিযোগ উঠেছে বিবাদীর  দুই ছেলে তারিফ ও আরিফ আহমেদের বিরুদ্ধে। 

শুক্রবার ভোরে উপজেলার পাটগাতী বাজার এ ঘটনা ঘটে। 

পাটগাতী বাজারের ব্যবসায়ী দুখু মিয়া বলেন, আমি দীর্ঘদিন ধরে মালিক আকরাম মুন্সীর কাছ থেকে দোকানঘর ভাড়া নিয়ে ব্যবসা করে আসছি। কিন্তু দোকানের মালিক আকরাম মুন্সি ও তার বোন আজিজা আক্তারের মধ্যে দোকানের ২ শতাংশ জায়গা নিয়ে গোপালগঞ্জ আদালতে একটি মামলা চলমান রয়েছে। এর মধ্যে আকরাম মুন্সি আদালতে ওই জায়গার ওপর সাময়িক নিষেধাজ্ঞা আরোপের জন্য আবেদন করেন। কিন্তু আদালত সাময়িক নিষেধাজ্ঞা না দিয়ে শান্তিশৃঙ্খলা রক্ষার স্বার্থে সবাইকে স্ব স্ব স্থানে থাকার নির্দেশ দেন। তখন আকরাম মুন্সি আদালতের নির্দেশনা গুলো লিখে একটি সাইনবোর্ড টাঙিয়ে দেন দোকানের সামনে।

তিনি আরও জানান, শুক্রবার ভোরে আদালতের নির্দেশ অমান্য করে মামলার বিবাদী আজিজা আক্তারের দুই ছেলে জোরপূর্বক দোকানঘর দখলের চেষ্টা করে। এছাড়া আদালতের নির্দেশ সম্বলিত সাইনবোর্ডটি ভেঙে নিয়ে যায়। তারা আদালতের নির্দেশ অমান্য করে আইন হাতে তুলে নিয়েছেন। আমরা এর উপযুক্ত বিচার চাই। 

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করার বিষয়ে জানতে অভিযুক্ত তারিফ আহমেদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল