শুক্রবার, ০৩ মে ২০২৪

টুঙ্গিপাড়ায় প্রাইভেট পড়ার টাকা না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

মঙ্গলবার, এপ্রিল ৫, ২০২২
টুঙ্গিপাড়ায় প্রাইভেট পড়ার টাকা না দেয়ায় স্কুলছাত্রীর আত্মহত্যা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় প্রাইভেট পড়ার টাকা না দেওয়ায় শিউলি (১৪) নামে এক স্কুলছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।মঙ্গলবার দুপুরে উপজেলার বর্নি মুন্সি পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

শিউলি ওই গ্রামের ইয়ানুর মুন্সির মেয়ে ও বাসুড়িয়া সেনেরচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। 

মৃত স্কুলছাত্রীর চাচা মনির হোসেন মুন্সী জানান, মঙ্গলবার দুপুরে শিউলি তার মা হীরা বেগমের কাছে প্রাইভেট পড়ার টাকা চায়। কিন্তু তার মা প্রাইভেট পরার টাকা পরে দেবে বলে জানায়। কিছুক্ষণ পরে শিউলি তাদের নির্মাণাধীন বাড়ির একটি কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে তার মা জানালা দিয়ে দেখতে পান শিউলি ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলন্ত অবস্থায় ছটফট করছে। তখন তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে দরজা ভেঙে ফাঁস খুলে শিউলিকে নিচে নামালে সাথে সাথে সে মারা যায়। শিউলির কিছুটা মানসিক সমস্যা ছিলো বলেও জানান তিনি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে লাশটি ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশো শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল