শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাতক্ষীরার বিনেরপোতায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

শনিবার, জুন ১৮, ২০২২
সাতক্ষীরার বিনেরপোতায় সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত

জিল্লুর রহমান, সাতক্ষীরা সংবাদদাতা:

সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বিনেরপোতায় সড়ক দূর্ঘটনায় দু’জন নিহত ও একজন আহত হয়েছেন।  

শুক্রবার(১৭জুন) রাত ১০ দিকে সদর উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের  বিনেরপোতা বিসিক অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। আহত হাফিজুর রহমান সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । 

নিহত বজলুর রহমান সাতক্ষীরা পৌরসভার পলাশপোল এলাকার মৃত শাহ আব্দুল কাদেরের ছেলে এবং আব্দুস সালাম পলাশপোল এবিখান পেট্রল পাম্প এলাকার মৃত মঈন ড্রাইভারের ছেলে। আহত হাফিজুর রহমান নিউমার্কেট এলাকার বুলবুল আহমেদের ছেলে। তারা তিনজনই  ব্যবসায়ী ও বন্ধু ছিলেন বলে জানা গেছে। 

সাতক্ষীরা সদর থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ অধিকারী জানান, বজলুর রহমান,আব্দুস সালাম ও হাফিজুর রহমান ব্যক্তিগত কাজ শেষে পাটকেলঘাটা থেকে মোটরসাইকেলে সাতক্ষীরায় ফিরছিলেন। পতিমধ্যে সদর উপজেলাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের  বিনেরপোতা এলাকায় এসে পৌছালে পেছন থেকে দ্রুতগামী একটি এ্যাম্বুলেন্স তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসার পথে বজলুর রহমান মারা যান। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আব্দুস সালাম। হাফিজুর রহমান বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান পরিদর্শক।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল