শনিবার, ২০ এপ্রিল ২০২৪

গৃহবধূকে বাসে ধর্ষণ, গ্রেপ্তার ৩

সোমবার, জুন ২০, ২০২২
গৃহবধূকে বাসে ধর্ষণ, গ্রেপ্তার ৩

সময় জার্নাল ডেস্ক: ধর্ষণের অভিযোগে বাস চালকসহ গ্রেপ্তার তিনজন সংগৃহীত চট্টগ্রামে গন্তব্যে পৌঁছে দেওয়ার কথা বলে এক গৃহবধূকে বাসে তুলে ধর্ষণের অভিযোগের মামলায় বাসচালকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন বাসচালক নুরুল আলম, তাঁর সহযোগী মোহাম্মদ রবিউল ও মো. শাহজাহান। 


গতকাল রোববার রাতে জেলার হাটহাজারী-ফটিকছড়িতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে বায়েজিদ বোস্তামী থানা-পুলিশ।বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান ধর্ষণের শিকার গৃহবধূ স্বামীর সঙ্গে নগরের ডবলমুরিং থানার এলাকায় থাকেন। সপ্তাহখানেক আগে জুতা কেনা নিয়ে এক দোকানদারের সঙ্গে ওই গৃহবধূর কথা-কাটাকাটি হয়।


একপর্যায়ে তাঁকে মারধর করা হয়। এ বিষয়ে আদালতে মামলা করার জন্য ওই গৃহবধূ তাঁর এক আত্মীয়ের সঙ্গে আলাপ করতে নগরের বায়েজিদ বোস্তামী থানা ছিন্নমূল এলাকায় আসেন গত শনিবার।ওসি কামরুজ্জামান আরও বলেন, রোববার দুপুরে চাচার বাসা থেকে বেরিয়ে অক্সিজেন মোড়ে আসেন ওই গৃহবধূ। ওই সময় তিনি চট্টগ্রাম আদালত ভবনে যাবেন বলে জানান বাসচালককে। বাসচালক নুরুল আলম ওই গৃহবধূকে রাস্তায় দাঁড়িয়ে থাকা বাসে তুলে ফেলেন।


কিন্তু বাসে অন্য কোনো যাত্রী ছিল না। পরে দরজা বন্ধ করে চালক নুরুল আলমসহ দুজন ধর্ষণ করেন। বাকি তিনজন ধর্ষণের চেষ্টা করেন। পরে গৃহবধূ বিষয়টি অক্সিজেন মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশকে জানান। খবর পেয়ে পুলিশ আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করে।


এ ঘটনায় বায়েজিদ বোস্তামী থানায় মামলা হয়েছে। গৃহবধূ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।কামরুজ্জামান বলেন, গৃহবধূর স্বামী বাদী হয়ে চারজনের নামে মামলা করেছেন। তিনজনকে গ্রেপ্তার করা হলেও রাজু নামের আরেকজনকে গ্রেপ্তারে অভিযান চলছে।


এসএম 



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল