বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নোয়াখালীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাই

সোমবার, জুন ২০, ২০২২
নোয়াখালীতে এজেন্ট ব্যাংকিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাই

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চৌমুহনী পৌরসভা এলাকা থেকে ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের ১৯ লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (২০ জুন) দুপুর ১২টা ২০মিনিটের দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
 
চৌমুহনী ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট সাইফুল বাসার বলেন,প্রত্যেক উপজেলায় ডাচ বাংলা ব্যাংকিংয়ের একটি করে মাস্টার এজেন্ট পয়েন্ট থাকে। আমরা বেগমগঞ্জ উপজেলার ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্ট পয়েন্ট। আমরা সকল স্থানীয় ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে টাকা সরবরাহ করে থাকি।

প্রতিদিনের ন্যায় চৌমুহনী ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট ব্যাংককিংয়ের মাস্টার এজেন্টের ১৯ লক্ষ টাকা ব্যাংক থেকে উত্তোলন করে ডি.এসআর মোজাম্মেল হক জামসেদ (৩৮)।  টাকা গুলো উত্তোলন করে সে স্থানীয় ডাচ ব্যাংলা ব্যাংক এজেন্ট পয়েন্ট গুলোতে বিতরণ করার উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন।  যাত্রা পথে সে চৌমুহনী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের আড়িয়া বাড়ি পোল সংলগ্ন এলাকায় পৌঁছলে তিনজন যুবক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে ১৯ লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ রয়েছে। পুলিশ বিষয়টি অভিযোগের আলোকে গুরুত্বের সাথে তদন্ত করছে।  

ওসি আরো জানায়, ছিনতাইয়ের শিকার এজেন্ট ব্যাংকিংয়ের ডি.এসআর বলছে তাঁর মোটরসাইকেলকে গতিরোধ করে পিছন দিক থেকে তিন যুবক তাঁর কাছ থেকে ১৯ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইয়ের বিষয়টি এখনো পুরোপুরি পরিষ্কার নয়। তদন্তে ভিন্ন কথা আসছে।  তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।    

অতিরিক্ত পুলিশ সুপার ( বেগমগঞ্জ সার্কেল) মো.নাজমুল হাসান রাজীব বলেন, অভিযোগ পেয়ে আমি নিজেই তদন্ত করতে ঘটনাস্থলে যাচ্ছি।  তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল