শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪সদস্য গ্রেপ্তার

শনিবার, জুন ২৫, ২০২২
নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪সদস্য গ্রেপ্তার

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে কিশোর গ্যাংয়ের ৪সদস্যকে আটক করেছে জেলা গোয়োন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ২টি ছোরা, ১টি ধামা ও ১টি মোবাইল সেট  উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে মো.শামীম(১৮) ও জোবায়ের হোসেন বিপ্লব(২০), একই গ্রামের আলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু (২৮), আলীপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মো.আসিফ (১৮)।  

শনিবার (২৫ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।   এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডরে বায়তুল নূর গ্লোব ফ্যাক্টরী জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  

পুলিশ সুপার আরো জানায়, গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে নোয়াখালী চীফ জডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে সোপর্দ করা হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল