বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে ৩৫০জন চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান

শনিবার, জুন ২৫, ২০২২
নোয়াখালীতে ৩৫০জন চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোযাখালী প্রতিনিধি:

নোয়াখালী সদর উপজেলার ১৯ নম্বর চর মটুয়া ইউনিয়নের দক্ষিণ জগতপুর গ্রামের পরেশ মজুমদারের বাড়িতে আয়োজিত চক্ষু চিকিৎসা ক্যাম্পে ৩৫০ জনের বেশি রোগীকে বিনামূল্যে চক্ষু রোগের চিকিৎসা ও ওষুধ প্রদান হয়েছে।

শনিবার (২৫জুন) চাঁদপুর বিএনএসবি মাজাহারুল হক চক্ষু হাসপাতালের সহযোগীতায় নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতি ও গ্রামীণ কমিউনিটি চক্ষু হাসপাতাল যৌথভাবে দিনব্যাপী এ কর্মসূচির আয়োজন করা হয়।

ক্যাম্পে চিকিৎসা নিতে আসা রোগীদের মধ্যে থেকে বাছাইকরা ৪০ জন রোগীকে ছানিসহ ল্যান্স অপারেশনের জন্য চাঁদপুরের বিএনএসবি মাজাহারুল হক চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। এসব রোগীর তিনদিন বিনামূল্যে থাকা-খাওয়াসহ চক্ষু অপারেশন সেবা প্রদান করা হবে।

চিকিৎসা সেবা প্রদান করেন গ্রামীণ কমিউনিটি চক্ষু হাসপাতালের চিকিৎসক জহিরুল হক ও অন্ধ কল্যাণ চক্ষু হাসপাতালের চিকিৎসক দোলন রানী কুরি।

সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী ওরফে রাজু, নোয়াখালী অন্ধ কল্যাণ সমিতির সভাপতি মকছুদুর রহমান, সাধারণ সম্পাদক চিকিৎসক উত্তম মজুমদার, জেলা আওয়ামী লীগের সদস্য দীপক ভৌমিক। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল