বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪

মালদ্বীপে বিনামূল্যে প্রবাসীদের চিকিৎসা

শনিবার, সেপ্টেম্বর ৩, ২০২২
মালদ্বীপে বিনামূল্যে প্রবাসীদের চিকিৎসা

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ প্রতিনিধি:

মালদ্বীপের রাজধানী মালে দরবারুগে বৈধ-অবৈধ  বাংলাদেশী শ্রমিকদের সহ বিভিন্ন দেশের প্রবাসীদের এই ফ্রি চিকিৎসা সেবা প্রধান করেন শুক্রবার 2 সেপ্টেম্বর ২০২২,  এবং বিনামূ্ল্যে স্বাস্থ্য সেবায় প্রবাসী বাংলাদেশীদের কে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। এবারের স্বাস্থ্য সেবার  বেশির ভাগই বাংলাদেশী অনিয়মিত  প্রবাসী কর্মীরা অংশগ্রহণ করেছেন। 

এছাড়া ও আগামী শুক্রবারে 9 সেপ্টেম্বর  মালদ্বীপের রাজধানী মালের পার্শ্ববর্তী হুলোমালে আইল্যান্ডে এই ফ্রি স্বাস্থসেবা প্রদান করা হবে। 

সাপ্তাহিক ছুটির দিন থাকায়  মালদ্বীপে অবস্থিত বাংলাদেশ, ভারত , শ্রীলাংকার প্রবাসী কর্মীদের জন্য মালদ্বীপ ব্যুরো অফ পরিসংখ্যান এর আয়োজনে রাজধানী মালের দরবারুগে হলরুমে এই আয়োজন করা হয়। 

উক্ত  স্বাস্থ্য সেবায় স্ব-স্ব দেশের ভাষাকে ইংরেজীতে উপস্থাপন করার জন্য মালদ্বীপে MRC- Maldives red crescent  এর স্বেচ্ছাসেবকদের  সাথে  মালদ্বীপস্থ বাংলাদেশ দূতাবাসের  কল্যাণ সহকারী মো: জসিম উদ্দিন স্বেচ্ছায় সেবা প্রদানে অংশগ্রহণ করেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল