বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

ইউএস ট্রেড শো ২০২২

রিমার্কের স্টল উদ্বোধন করলেন আমেরিকার সহকারী বানিজ্যমন্ত্রী ও রাষ্ট্রদূত

বুধবার, অক্টোবর ২৬, ২০২২
রিমার্কের স্টল উদ্বোধন করলেন আমেরিকার সহকারী বানিজ্যমন্ত্রী ও রাষ্ট্রদূত

সময় জার্নাল প্রতিবেদক:


ইউএস ট্রেড শো ২০২২ এর রিমার্ক এর স্টল উদ্বোধন করলেন আমেরিকান সহকারি বাণিজ্যমন্ত্রী  অরুন ভ্যানকাটারাম্যান ও আমেরিকান রাষ্ট্রদূত পিটার হ্যাস।

 

ঢাকা শুরু হওয়া তিনদিন ব্যাপী ইউএস ট্রেড শো ২০২২ তে রিমার্ক এর স্টল উদ্বোধন করেছেন আমেরিকান বাণিজ্য প্রতিমন্ত্রী অরুন ভ্যানকাটারাম্যান। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন আমরিকান রাষ্ট্রদূতসহ রিমার্ক এর কর্মকর্তাবৃন্দ।


আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (অ্যামচেম) এবং মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের যৌথ পৃষ্ঠপোষকতায় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই ট্রেড শো অনুষ্ঠিত হচ্ছে। এই ইভেন্টে প্রায় ৭০টিরও বেশি বুথে প্রদর্শিত হচ্ছে বাংলাদেশে বিদ্যমান যুক্তরাষ্ট্রের বিভিন্ন পণ্য এবং সেবা। এর মধ্যে কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল। 


কারণ,গত ২৫ বছরেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে ব্র্যান্ড “নিওর”। এর কালার কসমেটিকস লাইন আপে আছে দুইটি লিপস্টিক সিরিজ – “নিওর নো ট্রান্সফার ম্যাট লিপস্টিক” ও “নিওর রেড কার্পেট লিপ কালার”। আরও আছে ‘নিওর লিকুইড আই লাইনার’, ‘নিওর ওয়াটারপ্রুফ-হাইপো অ্যালারজেনিক আইলাইনার’, ‘নিওর হাই ডেফিনেশন আলট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা’, ‘নিওর অন পয়েন্ট মাইক্রো আইব্রো পেনসিল’, ‘নিওর ক্যাট আই দ্য লাইনার- মিডনাইট ব্ল্যাক’, ‘নিওর সুপার লং লাস্টিং আইলাইনার’। ব্র্যান্ডটির স্কিন কেয়ার রেঞ্জে আছে ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্লিনজিং ফোম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং সিরাম’, ‘নিওর ড্রিমি গ্লো ব্রাইটেনিং ক্রিম’ এবং ‘নিওর অ্যালোভেরা ১০০% ময়েশ্চার সুদিং জেল’।


যুগের সাথে তাল মিলিয়ে প্রতিনিয়ত প্রোডাক্টগুলোকে আপডেট করছে নিওর। তাই এই ব্র্যান্ডকে ঘিরে বিভিন্ন বয়স ও পেশার নারীদের আগ্রহ থাকবে এটাই স্বাভাবিক। শুধু তাই নয়, বিখ্যাত সেলিব্রেটি, ইনফ্লুয়েন্সার ও বিউটিশিয়ানরাও এই ব্র্যান্ড নিয়ে দারুণ উৎসাহী।


উল্লেখ্য, এই শোতে ঢাকা দূতাবাসের বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হবে। ২৮তম এই আসরটি চলবে ২৭,২৮ ও ২৯ অক্টোবর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। সবার জন্য উন্মুক্ত এই আয়োজনটির টিকিট প্রদর্শনীর গেটে পাওয়া যাবে। পরিচয়পত্র দেখানোর মাধ্যমে শিক্ষার্থীরা বিনামূল্যেই প্রবেশ করতে পারবেন।


এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল