শুক্রবার, ০৩ মে ২০২৪

লালমনিরহাটে অসহায়দের জন্য ছাত্রলীগের ‘মানবতার বাজার’

রোববার, এপ্রিল ১৮, ২০২১
লালমনিরহাটে অসহায়দের জন্য ছাত্রলীগের ‘মানবতার বাজার’

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাটে : লালমনিরহাটে করোনাভাইরাসের প্রভাব ও লকডাউনের কারণে সবকিছু বন্ধ থাকায় বিপাকে পড়েছেন খেটে খাওয়া গরিব ও অসহায় দিনমজুর মানুষজন। এরমধ্যে শুরু হয়েছে রমজান মাস এমন অবস্থায় অসহায় মানুষের খাদ্যের কথা বিবেচনা করে সম্পূর্ন বিনামূল্যে ‘মানবতার বাজার’ নামে কাঁচাপণ্যের দোকান খুলেছেন ছাত্রলীগ নেতকর্মীরা। রমজানের পুরো মাসজুড়ে তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা গেছে। 

এই ‘মানবতার বাজার’ লালমনিরহাট জেলা ছাত্রলীগের উদ্যোগে চালু করা হয়েছে। জেলা ছাত্রলীগের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে এ সার্ভিসটি চালু করা হয়েছে।

রবিবার (১৮ এপ্রিল) সকালে এতথ্য জানান জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদকের নির্দেশে জেলাজুড়ে ছাত্রলীগের উদ্যোগে মানবতার বাজার কর্মসূচি চালু করা হয়েছে।

এসব সবজি প্রত্যেক অস্বচ্ছল পরিবারকে বিনামূল্যে বিতরণ করা হচ্ছে। আর এসব কাজ করছেন জেলা, উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতারা।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর, সাংগঠনিক সম্পাদক জেলা ছাত্রলীগের আবদুল্লা আল মমিন, লালমনিরহাট সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান আওরঙ্গসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল