বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

বড়াইগ্রামের মহিলা ভাইস চেয়ারম্যান কলি আর নেই

বুধবার, জানুয়ারী ৪, ২০২৩
বড়াইগ্রামের মহিলা ভাইস চেয়ারম্যান কলি আর নেই

ইসাহাক আলী, নাটোর:

নাটোরের বড়াইগ্রাম উপজেলা পরিষদের পদত্যাগকৃত মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি (৩৫) আর নেই  (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার রাত পৌনে ৮টার দিকে তিনি ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

গত ২ মাস যাবত তিনি টিউমার জটিলতা সহ কিডনি রোগে ভুগছিলেন। সুরাইয়া আক্তার কলি বড়াইগ্রাম উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম এশারত আলীর কনিষ্ঠ কন্যা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সর্দারের সহধর্মিণী এবং বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব সরকারি মহিলা অনার্স কলেজের সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক। 

তার এই অকাল মৃত্যুতে উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি কেএম জাকির হোসেন,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজি ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান মিজান সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া গভীর শোক প্রকাশ করেছেন, বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, বড়াইগ্রাম পৌরসভার মেয়র মাজেদুল বারী নয়ন সহ শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিক ও সুশীল সমাজের বিভিন্ন প্রতিনিধিবর্গ।

মৃত্যুকালে তিনি ১১ বছর বয়সী এক পুত্র সন্তান, মা, শ্বাশুড়ি, স্বামী, বোন, আত্নীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল