শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে দুই শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ ও বিক্ষোভ

মঙ্গলবার, জানুয়ারী ১০, ২০২৩
ফরিদপুরে দুই শিক্ষার্থী আহত, সড়ক অবরোধ ও বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরে মাহেন্দ্রের (থ্রি-হুইলার) ধাক্কায় দুই স্কুল শিক্ষার্থী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত দুই শিশু শিক্ষার্থীরা হলেন, ছুরাইয়া (৭) ও মহসিন (৮)। তাদের দু'জনেরই বাড়ি জেলা সদরের শোলাকুন্ডু এলাকায়। 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে জেলা সদরের তাম্বুলখানা এলাকার কবি জসীমউদ্দিন স্কুল এন্ড কলেজের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পরে সড়কে মাহেন্দ্র চলাচল বন্ধের দাবীতে শিক্ষার্থী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় সড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

স্থানীয়রা জানান, ছুরাইয়া ও মহসিন নামের দুই শিক্ষার্থী সকালে তাম্বুলখানা এলাকায় সড়ক পাড় হচ্ছিল। এসময় ফরিদপুর থেকে সালথাগামী একটি মাহেন্দ্র তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় স্থানীয় লোকজন ও শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী সড়ক বন্ধ করে বিক্ষোভ মিছিল করেন। তারা সড়কে মাহেন্দ্র চলাচল বন্ধের দাবী জানান।

এ বিষয়ে  ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। একই সাথে স্থানীয়দের বুঝিয়ে ও আইনগত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে সড়ক অবরোধ তুলে নেওয়া হয়েছে।  ওই মাহেন্দ্র চালককে চিহ্নিত করতে কাজ চলছে। আশা করছি দ্রুত তাকে চিহ্নিত করে আইনের আওতায় আনতে পারবো।

সময় জার্নাল/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল