বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

আয়কর বিভাগের সাত কমিশনারের ৭ পদে রদবদল

বৃহস্পতিবার, জানুয়ারী ১২, ২০২৩
আয়কর বিভাগের সাত কমিশনারের ৭ পদে রদবদল

অর্থনীতি ডেস্ক:

আয়কর বিভাগের সাত কর কমিশনার পদে রদবদল করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। বুধবার (১১ জানুয়ারি) এনবিআরের প্রথম সচিব (কর প্রশাসন) মো. শাহিদুজ্জামানের স্বাক্ষর করা আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে।


বদলি হওয়া কর্মকর্তারা হলেন, কর অঞ্চল-১ এর কমিশনার মঞ্জুমান আরা বেগমকে কর আপিল অঞ্চল-১ এ, কর অঞ্চল-২ এর কমিশনার রাসেল চাকমাকে কর আপিল অঞ্চল-২, কর কমিশনার আহসান হাবিবকে পরিদর্শন পরিদপ্তরের মহাপরিচালক এবং কর কমিশনার মোহাম্মদ আবুল কালামকে কর অঞ্চল-১২ এ  নিয়োগ দেওয়া হয়েছে।

এর আগে গতকাল পৃথক এক আদেশে চট্টগ্রাম-১ এর কর কমিশনার মো. ইকবাল বাহারকে ঢাকার বৃহৎ করদাতা ইউনিটের কমিশনার, বরিশাল কর অঞ্চলের কমিশনার কাজী লতিফুর রহমানকে চট্টগ্রাম-১ এবং এনবিআরের প্রথম সচিব মো. সারোয়ার হোসেন চৌধুরীকে বরিশাল কর অঞ্চলের কমিশনার হিসাবে বদলি করা হয়েছে। এছাড়া পৃথক এক আদেশে আজ ৮১ কর পরিদর্শককে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, ময়মনসিংহ, চট্টগ্রাম, সিলেট ও রংপুরের বিভিন্ন কর অঞ্চলে বদলি করা হয়েছে।

এর আগে গত ১১ ডিসেম্বর এক আদেশে আয়কর বিভাগের পাঁচ কর কমিশনার পদে রদবদল ও ৮ অতিরিক্ত কর কমিশনারকে পদোন্নতি দিয়ে কমিশনার হিসাবে বদলি করা হয়েছিল।

সময় জার্নাল/আইপি


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল