মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

কুড়িগ্রামে ব্যবসায়ীর দোকানে হামলা প্রতিবাদে মানববন্ধন-সড়ক অবরোধ

শনিবার, ফেব্রুয়ারী ৪, ২০২৩
কুড়িগ্রামে ব্যবসায়ীর দোকানে হামলা প্রতিবাদে মানববন্ধন-সড়ক অবরোধ

রেজাউল করিম রেজা, কুড়িগ্রাম প্রতিনিধি : 

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রাম সমবায় মার্কেটে একটি মোবাইল দোকানে হামলা, লুটপাট ও মারধোরের অভিযোগ তুলে প্রতিবাদে মানববন্ধন ও ঘন্টা খানিক সড়ক অবরোধ করেছে কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতি। 

শনিবার দুপুর ১২টায় বাজারের ভিতওে মানব বন্ধনের পর দাদামোড়স্থ কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কে ঘন্টা খানিক সড়ক অবরোধ করে রাখে ব্যবসায়ীরা। এসময় দূর পাল্লার যান চলাচল বন্ধ হয়ে যায়। 

এসময়ে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজুল হক, বিশিষ্ট ব্যবসায়ী জালাল হোসেন লাইজু, সমবায় মার্কেটের ব্যবসায়ী মাসুম, ফিরোজ প্রমুখ।

অভিযোগ সূত্রে জানাযায়, শুক্রবার (৩ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আকাশ আহম্মেদ (২৮) নামে এক ক্রেতা পান সিগারেটের দোকানে ৫শ’ টাকা দিয়ে ভাঙতি না পেয়ে সেই দোকানদারকে মারধোর করে। এসময় ফিরোজ টেলিকমের ব্যবসায়ী সাদ্দাম প্রতিবাদ করেন। পরে বিকেল ৫টার সময় আকাশ ১৫/২০ জনের দলবল নিয়ে ফিরোজ টেলিকমে হামলা চালিয়ে সাদ্দাম ও কর্মচারী সাগরকে মারধোর করে। হামলার সময় ৮টি মোবাইল ছিনতাইও সাগরের পকেট থেকে ১০হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পরে। 
ঘামলার ঘটনায় সাদ্দামের বড় ভাই ফিরোজ আহম্মেদ বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় আকাশ আহম্মেদেও নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১৫/২০জনের নামে একটি এজাহার দায়ের করেন। পুলিশ আসামীকে গ্রেপ্তার না করায় কুড়িগ্রাম বাজার সমিতির ব্যবসায়ীরা শনিবার দুপুরে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে।

কুড়িগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজুল হক জানান, ব্যবসা প্রতিষ্ঠানে হামলাকারীর নামে থানায় অভিযোগ দেয়া হলেও এখনও আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। আমরা এই হামলার প্রতিবাদ ও আসামী গ্রেফতারের দাবীতে এ কর্মসূচী পালন করেছি।
এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার জানান, এ ঘটনায় মামলা রুজু হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল