শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির উদ্যোগে পহেলা ফাল্গুনে জুটি রম্য বিতর্ক

বুধবার, ফেব্রুয়ারী ১৫, ২০২৩
নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির উদ্যোগে পহেলা ফাল্গুনে জুটি রম্য বিতর্ক

জায়েদুল ইসলাম: 

ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( নোবিপ্রবি)   ডিবেটিং সোসাইটির উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের শান্তিনিকেতনে জুটি  রম্য বিতর্ক অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসের শান্তিনিকেতনে  মঙ্গলবার  (১৪ই ফেব্রুয়ারি) পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ( নোবিপ্রবি)   ডিবেটিং সোসাইটি বিভিন্ন ধরনের প্রেমিক ও প্রেমিকার   জুটি নিয়ে   রম্য বিতর্কের আয়োজন করে।

জুটি রম্য বিতর্ক অনুষ্ঠানে স্পিকারের দায়িত্ব পালন করেন নোবিপ্রবি  ডিবেটিং সোসাইটির উপদেষ্টা হৃদয় কুমার ঘোষ । রম্য জুটি  বিতর্কে ” বিসিএস প্রেমিক ও প্রেমিকা”  জুটিতে বিতর্ক করেন মাহমুদুল হাসান লোমান ও ফারজানা ইসলাম, ” ব্যাকলগার প্রেমিক ও প্রেমিকা ” জুটিতে বিতর্ক করেন শাহরিয়ার জামান সৈকত ও মুর্ছনা চক্রবর্তী, ” বিভাগীয় প্রেমিক ও প্রেমিকা “জুটিতে সৈয়দ  মুমতাহিন  সিয়াম ও সাবিকুন নাহার তাহা।  এছাড়াও “পড়ুয়া প্রেমিক ও প্রেমিকা “জুটিতে  সাবরিনা চৌধুরী ও মুবদী রাফিন, ” রাজনৈতিক প্রেমিক ও প্রেমিকা ” জুটিতে তূর্যয় চৌধুরী  তূর্য এবং ” ইনসিকিওরড প্রেমিক ও প্রেমিকা জুটিতে ” আহমেদ আরাফাত রিজভী ও নুসরাত নিনা অংশগ্রহণ করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা প্রাণবন্ত এই রম্য বিতর্ক অনুষ্ঠানটি উপভোগ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল