বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

ইনফ্লুয়েন্সার মিট ও চুক্তি স্বাক্ষর সম্পন্ন

প্রথমবারের মত ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে 'নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল'

শনিবার, ফেব্রুয়ারী ১৮, ২০২৩
প্রথমবারের মত ঢাকায় অনুষ্ঠিত হচ্ছে 'নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল'

নিজস্ব প্রতিবেদক:

দেশে প্রথমবারের মত অনুষ্ঠিত হচ্ছে ‘নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল’। আগামী ১৮ মার্চ, ২০২৩ ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এই আয়োজনে অংশ নিতে ঢাকায় আসছেন বিশ্বখ্যাত মেকআপ আর্টিস্ট কেনেডি হফম্যান। ব্রাজিলিয়ান এই মেকআপ আর্টিস্ট কেনেডি হফম্যানের আধুনিক এবং বৈচিত্র্যময় মেকআপ কৌশল বিশ্বজুড়ে মেকআপপ্রেমীদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েেেছ। যারা মেকআপ করতে ভালোবাসেন কিংবা মেকআপ আর্টিস্ট হিসেবে ক্যারিয়ারকে বিশেষ উচ্চতায় নিয়ে যেতে চান তাদের জন্য এই কর্মশালাটি গুরুত্বপূর্ণ। ইভেন্টির টাইটেল স্পন্সর আমেরিকান কসমেটিক ব্র্যান্ড নিওর। পাশাপাশি স্কিন কেয়ার ব্র্যান্ড, সিওডিল এবং ব্লেইজ্ ও স্কিন এই  উৎসবের পৃষ্ঠপোষকতা করছে।

এ উপলক্ষ্যে সম্প্রতি হোটেল আমারিতে এক চুক্তি স্বাক্ষর ও ইনফ্লুয়েন্সার মিট অনুষ্ঠিত হয়েছে। ইভেন্টটি সফলভাবে সম্পন্ন করার জন্য কাজ করবে সাহিদা’স বিউটি ওয়ালেট ও ঢাকা টকিজ। উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা এ সংক্রান্ত চুক্তিতে ¯^াক্ষর করেন। অপরদিকে ইনফ্লুয়েন্সার মিটও প্রায় ১৬ জন অংশগ্রহণ করেন। তাদেরকে নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল সম্পর্কে ব্রিফ করা হয়। পুরো আয়োজনে মিডিয়া পার্টনার হিসাবে থাকছে এটিএন বাংলা।

অনুষ্ঠানে এটিএন বাংলার উপদেষ্টা তাশিক আহমেদ, রিমার্ক এইচ বির কনসালট্যান্ট সাহিদা আহসান প্রমূখ বক্তৃতা করেন।
আয়োজকরা জানান, নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যালে তিনি প্রেজেন্ট করবেন আধুনিক সব মেকআপের ট্রেন্ড এবং ট্রিকস। পাশাপাশি তার মেকআপ লুক মাস্টারক্লাসটি সরকারি সম্প্রচার করা হবে ইলেকট্রনিক মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিশিষ্ট মেক আর্টিস্ট ও নিওরের কনসালট্যান্ট শাহিদা আহসান বলেন, নিওর মেকআপ ফেস্টিভ্যাল দেশিয় মেকআপ ্আর্টিস্টদের সর্বশেষ আন্তর্জাতিক মান ও বিউটি ট্রেন্ড সম্পর্কে ধারণা দেবে। ‘নিওর মেকআপ ট্রেনিং ফেস্টিভ্যাল’ এ রেজিস্ট্রেশন করা যাবে নিওর বিডির ফেসবুক ফেইজ ও শাহিদা’স বিউটি ওয়ালেট-এ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল