শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

কলারোয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

মঙ্গলবার, মার্চ ৭, ২০২৩
কলারোয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে কলারোয়া উপজেলার পাঁচনল শংকপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত কোহিনুর শংকরপুর গ্রামের ইসমাইল হোসেনের কন্যা।

প্রতিবেশিরা জানান, মঙ্গলবার বেলা ১২ টার দিকে মাসুদের স্ত্রী আত্মহত্যা করেছে প্রচার দেয়। খবর পেয়ে স্থানীয়রা মাসুদের ঘরে গিয়ে তার স্ত্রী কোহিনুরের লাশ মাটিতে পড়ে থাকতে দেখে। কোহিনুরের ৫ বছর বয়সী খাদিজা নামের একটি শিশু কন্যা রয়েছে। তবে ঘটনার কিছুক্ষণ পর থেকে মাসুদসহ তার পরিবারের সদস্যরা পলাতক রয়েছে।

নিহতের পিতা ইসমাইল হোসেন বলেন, জামাতা মাসুদ বিদেশ যাওয়ার জন্য তিন লক্ষ টাকা দাবি করে আসছিল। কিন্তু আমরা গরিব মানুষ হওয়ায় গত কয়েকদিন পূর্বে ৫০ হাজার টাকা দিয়েছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে আমার কন্যা কোহিনুর কে পিটিয়ে হত্যা করে ঘরের ফ্যানের সাথে ঝুলিয়ে আত্মহত্যার প্রচার দিয়েছে মাসুদ। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেখি কন্যার লাশ মাটিতে পড়ে আছে আর জামাতা মাসুদসহ তার পরিবারের সদস্যরা পালিয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা সেটি তদন্তের পর বলা যাবে। তবে নিহতের স্বজনদের অভিযোগ তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল