শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

সমতা থাকুক ত্বকের সুস্থতায় : সমতার পৃথিবী সুন্দর পৃথিবী

বৃহস্পতিবার, মার্চ ৯, ২০২৩
সমতা থাকুক ত্বকের সুস্থতায় : সমতার পৃথিবী সুন্দর পৃথিবী

নিজস্ব প্রতিনিধি:

নারী-পুরুষের সমতার চর্চা তাই সবক্ষেত্রেই থাকাটা খুবই প্রয়োজন। সমাজের বিভিন্ন ক্ষেত্রে পুরুষের সঙ্গে তাল মিলিয়ে কাজ করছেন নারীরা। কাঁধে কাঁধ মিলিয়ে দেশকে এগিয়ে নিচ্ছে সমৃদ্ধির পথে। তাই প্রযুক্তি, সুস্বাস্থ্য ও সৌন্দর্যে নারীপুরুষের সমতা নিশ্চিত জরুরি।

এই সমতা থাকতে হবে নিজের যত্নে। খেয়াল রাখতে হবে শারীরিক ও মানসিক সুস্থতার। তাই, শত ব্যস্ততার মাঝেও নিজের ভালো লাগার কাজগুলো করার চেষ্টা করুন। গান শুনুন, বই পড়ুন কিংবা পছন্দের মুভি দেখুন। সুস্থতা নিশ্চিতে স্বাস্থ্যকর জীবনযাপন করুন।  

নিজেকে হাইড্রেট রাখার জন্য বেশি বেশি পানি পান করুন। খাবার তালিকায় রাখুন ফল ও শাকসবজি। ফাস্টফুড, ভাজা-পোড়া ও সফট ড্রিংকস এর পরিমাণ যতোটা পারা যায় কমিয়ে দিন। প্রতিদিনের ঘুমটা হওয়া চাই পর্যাপ্ত। ব্যক্তিগত পরিচ্ছন্নতার পাশাপাশি ত্বকের যত্নে নিন। ত্বকের ধরণ অনুযায়ী বেছে নিন আপনার উপযোগী স্কিন কেয়ার রুটিন। নারী কিংবা পুরুষ, সবারই এক্ষেত্রে সচেতন হওয়া উচিত। 

আমেরিকান স্কিন কেয়ার ব্র্যান্ড সিওডিল এর প্রতিটি প্রোডাক্ট লাইন আপ, সাজানো হয়েছে নারী ও পুরুষ উভয়েরই ত্বকের সমস্যার উপযোগী করে। ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে সিয়োডিল ব্র্যান্ড এর প্রতিটি পণ্য, বৈশ্বিক আবহাওয়ার উপযোগী করে তৈরি করা হয়েছে।

শুধু নিজের যত্নেই নয়, এর সাথে আধুনিক প্রযুক্তির সাথে নিজের দক্ষতা বৃদ্ধি করে জীবনযাত্রার মান বাড়ান। আমাদের মনে রাখতে হবে, নারী ও পুরুষের সমান অধিকার ও সম্মিলিত প্রচেষ্টা ছাড়া সার্বিক অগ্রগতি সম্ভব নয়। এবারের আন্তর্জাতিক নারী দিবসের মর্মবাণী তাই সবার জন্য সমতা নিশ্চিত। শুধু একটি দিনের জন্য না, সমতা নিশ্চিত হোক প্রতিটি দিনের জন্য। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল