শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

খুশি রাজশাহী বিভাগের সেরা অভিনেত্রী

বৃহস্পতিবার, মার্চ ৯, ২০২৩
খুশি রাজশাহী বিভাগের সেরা অভিনেত্রী

মো. আবদুল্লাহ-আল-অনিক, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আয়োজনে দেশব্যাপী চলমান প্রতিযোগিতায় একক অভিনয়ে রাজশাহী বিভাগ পর্যায়ে অংশ নিয়ে প্রথম স্থান অর্জন করা শিক্ষার্থী আফসানা আফরোজ খুশিকে ।

উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, গণহত্যা দিবস, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের জন্য অনুষ্ঠিত এক প্রস্তুতিসভা শেষে তাকে এই সম্মাননা দেওয়া হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা সরকারের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল প্রধান অতিথি থেকে তাকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক এবং চেক তুলে দেন।

ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসিল্যান্ড সুরাইয়া মমতাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, ওসি সিরাজুল ইসলাম প্রমুখ । আফসানা আফরোজ খুশি বলেন, তিনি একক অভিনয়ে উপজেলা ও জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জনের পর বিভাগীয় পর্যায়েও প্রথম স্থান অর্জন করেছেন। তিনি আরো জানান, আগামী ২১ মার্চ ঢাকায় জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন তিনি ।

এর আগে তিনি ও তার দল জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়ে চ্যাম্পিয়ন হয়। খুশি চকগোয়াশ সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক, বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক ও বাগাতিপাড়া মহিলা ডিগ্রী কলেজে থেকে উচ্চ মাধ্যমিক শিক্ষা গ্রহণ শেষে বর্তমানে তিনি রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্রী এবং তিনি বাগাতিপাড়া উপজেলার পাকা ইউনিয়নের চকগোয়াশ গ্রামের আসলাম উদ্দিনের মেয়ে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল