বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

বাগেরহাটে নিখোঁজ ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার

মঙ্গলবার, মার্চ ১৪, ২০২৩
বাগেরহাটে নিখোঁজ ড্রেজার শ্রমিকের লাশ উদ্ধার

এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে ড্রেজার থেকে খালে পড়ে নিখোঁজ থাকা শ্রমিক জাকির হাওলাদারের (২৫) লাশ উদ্ধার হয়েছে। ঘটনার প্রায় ৩ ঘন্টা পরে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর দেড়টার দিকে বারইখালী খালে তল্লাশি চালিয়ে খুলনা ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশ খুঁজে পায়। এর আগে বেলা সাড়ে ১০টার দিকে সন্ন্যাসী এলাকার রুস্তুম হাওরাদারের ছেলে জাকির মাথায় আঘাত পেয়ে ড্রেজার থেকে খালে পড়ে নিখোঁজ হয়েছিলেন। জাকিরের স্ত্রী ও ৩ বছর বয়সী একটি সন্তান রয়েছে।

জানা গেছে, জাকির হাওলাদার মোরেলগঞ্জের ফেরদৌস শেখের বালু আনলোডের জাহাজে শ্রমিকের কাজ করতেন। মঙ্গলবার দুটি জাহাজ ওই আনলোড জাহাজের কাছে নোঙর করতে গেলে দুই জাহাজের ধাক্কায় মাথায় আঘাত লাগে জাকিরের।

এ বিষয়ে ফায়ার সার্ভিস মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা প্রবীর দেবনাথ বলেন, ঘটনার ৩ ঘন্টার মধ্যে ফায়ার সার্ভিস কর্মীরা খালে তল্লাশি চালিয়ে জাকিরের মরদেহ উদ্ধার করেছে। পরে ওয়ার্ড কাউন্সিলর মো. নান্না শেখের নিকট হস্তান্তর করা হয়েছে।

মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইদুর রহমান জানান, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে নিখোঁজ জাকিরের মরদেহ উদ্ধার করেছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে এবং পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধিন বলেও জানান এ কর্মকর্তা। 

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল