বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ফরিদপুর ইউপি নির্বাচন

অম্বিকাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধার অভিযোগ

মঙ্গলবার, মার্চ ১৪, ২০২৩
অম্বিকাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় বাধার অভিযোগ

এহসান রানা, ফরিদপুর  প্রতিনিধি :

আসন্ন ১৬ ই মার্চ ফরিদপুর সদর উপজেলার ১১টি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে । এ ১১ টি ইউনিয়নের মধ্যে গুরুত্বপূর্ণ ইউনিয়ন । এই ইউনিয়নের  স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন ফরিদপুর জেলা যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম ।

 নৌকার প্রার্থী মোঃ আবু সাঈদ বারী চৌধুরী বিরুদ্ধে অম্বিকাপুর ইউনিয়নের নির্বাচনী প্রচারণায় বাধা দানের অভিযোগ এনে মঙ্গলবার দুপুরে শহরের টেপাখোলা এলাকায় সংবাদ সম্মেলন করেছেন  স্বতন্ত্র প্রার্থী মোঃ নুরুল আলম ।

সংবাদ সম্মেলনে তিনি জানান , ৪,৫,৬ ও ৮ নং ওয়ার্ডে আমার পক্ষে আমার লোকজন প্রচার প্রচারণা করতে গেলে তাদের বাধা দান সহ বিভিন্ন ধরণের হুমকি প্রদান করে এবং বাড়িতে বাড়িতে গিয়ে আমাকে ভোট না দেওয়ার জন্য ভয়ভীতি দেখায় । আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন সভা সমাবেশে এবং নির্বাচনী কর্মকর্তা ও প্রশাসনের নিকট আমার বিরুদ্ধে জামায়াত সংশ্লিষ্টতার অভিযগ এনে তার উপর জঙ্গি হামলার আশংকা প্রকাশ করে প্রশাসনের নিকট অভিযোগ করে পুলিশি নিরাপত্তা চেয়েছে। এ অভিযোগ গুলো সম্পূর্ণ বানানো ও উদ্দেশ্য প্রনোদিত ।  আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

নৌকার প্রার্থীর নিশ্চিত পরাজিত হবার আশংকায় আমার বিরুদ্ধে এই অপপ্রচার চালাচ্ছে । আমি এলাকাবাসীর ভালোবাসার অনুরোধে এ নির্বাচনে অংশ গ্রহণ করেছি ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল