শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বড়াইগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরাল ও আড়াইশ কৃতিকে সংবর্ধনা

শনিবার, মার্চ ১৮, ২০২৩
বড়াইগ্রামে বঙ্গবন্ধুর ম্যুরাল ও আড়াইশ কৃতিকে সংবর্ধনা

ইসাহাক আলী, নাটোর প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় এস. আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইনস্টিটিউট চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের উদ্বোধন করা হয়েছে।

এছাড়া এ উপলক্ষে আলোচনা সভা শেষে ৫০জন বীর মুক্তিযোদ্ধাসহ আড়াই শতাধিক কৃতিকে সংবর্ধনা প্রদান করা হয়। 
সকালে পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার স্কুল ক্যাম্পাসে পাটোয়ারী শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাটোর জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট আবু আহসান টগর ও অন্যান্য অতিথিরা উপস্থিত থেকে ম্যুরালের উদ্বোধন ও পরে ক্রেস্ট এবং সম্মাননা প্রদান করেন। 

শিক্ষাবিদ গৌরপদ মন্ডলের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিক, আবুল কালাম আজাদ ও শাহনাজ পারভীনসহ অন্যরা। 
আয়োজক জানান, সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলায় শিক্ষা, সমাজসেবা, সাহিত্য, রাজনীতি, আইন সহায়তা, ধর্মীয় সহাবস্থান, মুক্তিযুদ্ধে বিশেষ অবদান ক্যাটাগরিতে ৫০ জন গুণী ব্যাক্তিসহ প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং গণিত ও বিজ্ঞান অলিম্পিয়াড বিজয়ী দুইশ’ ১০ জন কৃতি ছাত্রছাত্রীর হাতে সম্মাননা স্মারক হিসাবে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। যা আগামীতেও অব্যাহত থাকবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল