শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

নল‌ছি‌টি‌তে দা‌খিল -২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হ‌য়ে‌ছে

মঙ্গলবার, মার্চ ২১, ২০২৩
নল‌ছি‌টি‌তে দা‌খিল -২০২৩ পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হ‌য়ে‌ছে

মো. মোস্তা‌ফিজুর রহমান রিপন, ঝালকা‌ঠি প্রতি‌নি‌ধি:


মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টায় ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টি উপ‌জেলার তৌকাঠী গ্রা‌মে ১৯৭১ খ্রিষ্টা‌ব্দে প্রতি‌ষ্ঠিত ঐ‌তিহ‌্যবাহী বিদ‌্যাপীঠ হয়বৎপুর তৌকাঠী দা‌খিল মাদ্রাসায় দা‌খিল পরীক্ষার্থী‌দের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহ‌ফি‌লের আ‌য়োজন করা হ‌য়েছে । 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার গভ‌র্নিংব‌ডির সভাপ‌তি, জেলা যুবলী‌গের সংগ্রামী নেতা, ফি‌রোজা আমু ফাউ‌ন্ডেশ‌নের চেয়ারম‌্যান মো. সরওয়ার হো‌সেন স্বপন মোল্লা । তি‌নি তার মূল‌্যবান বক্ত‌ব্যে সকল ছাত্র-ছাত্রী‌দের ধর্মীয় অনুশাসন মে‌নে চলার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন এবং তা‌দের উচ্চ শিক্ষার জন‌্য মন খু‌লে দোয়া কর‌ছেন ।


অত্র মাদ্রাসার সুপার মাওলানা মো. ছাইদুর রহমা‌নের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি মৌলভী মাওলানা মো. ম‌নোয়ার হো‌সেন।সক‌লের বক্তব্য শেষে বিদায়ী ছাত্রীদের সফলতা কামনা করে ও সভাপ‌তি ম‌হোদ‌য়ের বাবার মৃত‌্যু বা‌র্ষিকী উপল‌ক্ষে মিলাদ ও বিশেষ দোয়া মোনাজাত ক‌রেন মাদসার সহকারি সুপার মাওলানা মো. আব্দুল কুদ্দুস।


সময় জার্নাল / এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল