শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

যা কিছু হয়েছে সেজন্য ক্ষমাপ্রার্থনা করছি: নোবেল

মঙ্গলবার, মে ২৩, ২০২৩
যা কিছু হয়েছে সেজন্য ক্ষমাপ্রার্থনা করছি: নোবেল

বিনোদন ডেস্ক :


প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় রিমান্ড শেষে জামিনে মুক্তি পেয়েছেন সমালোচিত গায়ক মাইনুল আহসান নোবেল। জামিনে মুক্তি পাওয়ার পর লালমনিরহাট ও শরীয়তপুরে কনসার্টে পারফর্ম না করার ঘটনায় ক্ষমা চেয়েছেন তিনি।


সোমবার বিকালে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালত এই আদেশ দেন।এদিন আসামি নোবেলকে রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পরিদর্শক হুমায়ুন কবির তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।


অন্যদিকে তার আইনজীবী আবদুল্লাহ আল মামুন জামিন চেয়ে আবেদন করেন। শুনানির সময় মামলার বাদী সাফায়েত ইসলাম উপস্থিত ছিলেন। বাদী আদালতকে বলেন, তিনি টাকা বুঝে পেয়েছেন। জামিন দিলে তার কোনো আপত্তি নেই।


এরপর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। সোমবার বিকালে আদালত থেকে বেরিয়ে নোবেল বলেন, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের অনুষ্ঠান নিয়ে আমাদের মাঝে ভুল বোঝাবুঝি হয়েছিল। আমি কথা দিলাম, উত্তরবঙ্গ ও শরীয়তপুরের ভেদরগঞ্জ গিয়ে প্রোগ্রাম দুটি ফের করে দিয়ে আসব। আর যা কিছু হয়েছে সেজন্য ক্ষমাপ্রার্থনা করছি আমি।


এসএস



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল