শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

প্রথমবারের মতো নাটকের গানে কণ্ঠ দিলেন খায়রুল বাসার

শনিবার, মে ২৭, ২০২৩
প্রথমবারের মতো নাটকের গানে কণ্ঠ দিলেন খায়রুল বাসার

বিনোদন প্রতিবেদক:

বেশকিছু নাটক ও ওয়েব কন্টেন্ট কাজ করে ছোটপর্দার প্রিয় মুখ হয়ে উঠছেন অভিনেতা খায়রুল বাশার। এবার প্রথমবারের মতো একটি নাটকের গানে কণ্ঠ দিয়েছেন এই অভিনেতা। নাটকের নাম ‘প্রিয় লাইলী’। ‘ভালোবাসতে শেখাও আরো’এই গানটির কথা লিখেছেন রোহিত সাধু খান। সুর ও সংগীত আয়োজন করেছেন সজীব খান এবং কন্ঠ দিয়েছেন খায়রুল বাশার।  

প্রথমবারের গানে কণ্ঠ দেওয়া প্রসঙ্গে খায়রুল বাশার বলেন,  গানটিতে কন্ঠ দেওয়া অনেকটা জোর করেই। আগে একটু টুকটাক গান গাইতাম। যেহেতু সঙ্গীতের ছাত্র ছিলাম। অনেকদিন পর গানটিতে কণ্ঠ দিলাম,চেষ্টা করলাম আরকি। কেমন হয়েছে তা দর্শক বলতে পারবে। আশা রাখছি ভালো লাগবে। 

অনুপম দাসের রচনায় ‘প্রিয় লাইলী’নাটকটির গল্প লিখেছেন খায়রুল বাশার। নাটকটি পরিচালনা করেছেন জামাল মল্লিক। নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, নাটকটির নব্বই দশকের গল্প। যেখানে সরল একটা প্রেমের গল্প। টিউশন মাস্টার এবং শিক্ষার্থীর মধ্যে প্রেম হয়। মেয়েটার বাবা ছিল খুব প্রভাবশালী যখন তাদের প্রেমের খবর জানতে পেরে যায় বাবার হাতে তাদের চিঠি পড়ে যায়। তখন মেয়েটার বাবা একটি নিরব গেম খেলে যেটি তাদের মধ্যে কেউই জানতে পারে না। একপর্যায়ে তাদের প্রেম ভেঙ্গে যায় এবং ছেলেটি পাগল হয়ে যায়। এভাবেই চলবে নাটকের গল্পটি। 

কিছুদিন আগে মানিকগঞ্জে নাটকটির শুটিং শেষ হয়। নাটকটিতে জুটি বেঁধেছেন সাদিয়া আয়মান ও  খায়রুল বাশার। নাটকটি আসন্ন ঈদুল আজহায় প্রচারিত হবে।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল