সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

যেনতেন নির্বাচন করে আ. লীগ ক্ষমতায় যেতে পারবে না: রিজভী

শনিবার, জুলাই ১৫, ২০২৩
যেনতেন নির্বাচন করে আ. লীগ ক্ষমতায় যেতে পারবে না: রিজভী

সময় জার্নাল প্রতিবেদকঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এবার 'যেনতেন' নির্বাচন করে সন্ত্রাসী কায়দায় আওয়ামী লীগ ক্ষমতায় যেতে পারবে না। তাদের পতন অত্যাসন্ন।

সন্ত্রাসী হামলায় গুরতর আহত ঝিনাইদহ জেলা যুবদলের সদস্য লিটন মন্ডলকে শনিবার সকালে রাজধানীর একটি হাসপাতালে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

লিটন মন্ডলের ওপর হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে রিজভী বলেন, 'আওয়ামী লীগ দেশজুড়ে রক্তাক্ত সহিংসতা চালাচ্ছে। সশস্ত্র সন্ত্রাসীদের মাঠে নামিয়ে দিয়েছে। মানুষের রক্ত ঝরানো ও যুবদল নেতার কবজি কেটে নেওয়া শেখ হাসিনার অবাধ ও সুষ্ঠু নির্বাচনের নমুনা! যারা রক্ত ঝরাতে পারে তাদের অধীনে কেমন সুষ্ঠু নির্বাচন হবে তা সবার কাছেই অনুমেয়।'

তিনি বলেন, 'আওয়ামী লীগ যে গণতন্ত্র ও মনুষ্যত্বের রাজনীতি করে না তার প্রমাণ দেশের বিভিন্ন স্থানে বিএনপিসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের ওপর রক্তাক্ত ও সশস্ত্র আক্রমণ। শুক্রবার নোয়াখালীতে বিএনপির পদযাত্রায় যেতে কুমিল্লার লাকসামে বিএনপি নেতাকর্মীদের গাড়িবহরে সশস্ত্র আক্রমণ চালিয়ে অর্ধশতাধিক নেতাকর্মী আহত ও অনেকগুলো গাড়ি ভাঙচুর করেছে আওয়ামী সন্ত্রাসীরা। আসলে তারা মানুষের মানুষের রক্ত ঝরাতে পছন্দ করে। তবে দেশের মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। তারা ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলছেন।'

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, বিএনপির খুলনা বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুল ইসলাম মাহবুব, ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এমএ মজিদ, সহ-সভাপতি একেএম নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, যুবদলের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট এম কামরুজ্জামান (জামান), ডা. জাহাঙ্গীর হোসেন, ডা. সায়েম আল মনসুর ফয়েজী, সোহেল খান, ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রদলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বাদশাহ, ঝিনাইদহ জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, যুগ্ম সম্পাদক জাহিদ চৌধুরী, সহ-সাংগঠনিক আসিফ ইকবাল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।


এস.এম.


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল