শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মিয়ামিতে অভিষেকে যা বললেন মেসি

সোমবার, জুলাই ১৭, ২০২৩
মিয়ামিতে অভিষেকে যা বললেন মেসি

স্পোর্টস ডেস্ক:

লিওনেল মেসি ইউরোপিয়ান ফুটবলের পরিসর ছেড়ে খুঁজে নিয়েছেন নতুন ঠিকানা। বিশ্বজয়ী ফুটবল জাদুকর ক্যারিয়ারের গোধূলি লগ্নে এসে খেলবেন আমেরিকান ক্লাব ইন্টার মিয়ামির হয়ে। মেজর লিগ সকারের (এমএলএস) এ দলের হয়ে খেলার কথা গত জুন মাসে লা পুলগা নিজেই ঘোষণা করেছিলেন। তবে এতদিন পর্যন্ত ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরিত হয়নি। অবশেষে গতকাল রাতে তা সম্পন্ন হওয়ার পর আজ সকালে মেসিকে জমকালো আয়োজনের মাধ্যমে বরণ করে নিয়েছে আমেরিকার ক্লাবটি। 

আজ বাংলাদেশ সময় ভোর ৬টা ৩০ মিনিটে আর্জেন্টাইন তারকাকে নিজেদের ঘরের মাঠে পুরো স্টেডিয়াম ভর্তি সমর্থকদের সামনে বরণ করে নেয় ইন্টার মিয়ামি। মেসিকে বরণ করার সময় তার সঙ্গে মাঠে উপস্থিত ছিলেন তার পুরো পরিবার। সেই সঙ্গে উপস্থিত ছিলেন ক্লাবের সহমালিক সাবেক ইংলিশ তারকা ডেভিড ব্যাকহাম সহ ক্লাবের উর্ধ্বতন কর্মকর্তারা। 

আজ জমাকালো এই বরণ অনুষ্ঠানে মেসি বলেন, ‘আপনাদের অনেক ধন্যবাদ। শুভ সন্ধ্যা। আমি এখানে আসার পর থেকে আপনাদের যে ভালোবাসা ও স্নেহ পেয়েছি তার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি আপনার সাথে থাকতে খুব উত্তেজিত. আমি এই স্বীকৃতির জন্য জোসে, জর্জ এবং ডেভিডকে ধন্যবাদ জানাতে চাই, সবকিছু সহজ করে দেওয়ার জন্য এবং আমাদের এখানে নিজের বাড়ির মতো অনুভব করানোর জন্য।’ 

মেসির বরণের পর স্প্যানিশ সাবেক তারকা সার্জিও বুস্কেটকেও স্বাগত জানায় ইন্টার মিয়ামি। লা পুল্গার হাতে বরাবরের মতোই ১০ নম্বর জার্সি তুলে দেওয়া হয়। অপরদিকে বুসকেটকে দেওয়া হয় ৫ নম্বর জার্সি। 

'আমি সত্যিই প্রশিক্ষণ শুরু করতে চাই, এবং প্রতিদ্বন্দ্বিতা করে, আমি সত্যিই জিততে চাই এবং এই ক্লাবকে এগিয়ে নিয়ে যেতে চাই। আমি আশা করি পুরো টুর্নামেন্টে আপনারা আমাদের সাথে থাকবেন। ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি যে আমার সতীর্থরা এই প্রকল্পটি তৈরি করার জন্য সবকিছু দিতে যাচ্ছে এবং আমি এই শহরটি বেছে নিয়ে, এই প্রকল্পটি বেছে নিতে পেরে খুব খুশি এবং আমার কোন সন্দেহ নেই যে আমরা একটি দুর্দান্ত সময় কাটাতে যাচ্ছি এবং আমি সুন্দর সব কিছু অনুভব করতে যাচ্ছি।' 

মিয়ামির হয়ে আগামী ২১ জুলাই ক্রজ আজুলের বিপক্ষে ম্যাচে মিয়ামির গোলাপি জার্সিতে অভিষেক হবে মেসির।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল