সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আজ ঢাকায় দুই দিনের পাল্টাপাল্টি কর্মসূচি শুরু হচ্ছে

মঙ্গলবার, জুলাই ১৮, ২০২৩
আজ ঢাকায় দুই দিনের পাল্টাপাল্টি কর্মসূচি শুরু হচ্ছে

সময় জার্নাল ডেস্ক :

দুই দিনের পৃথক কর্মসূচি নিয়ে রাজধানী ঢাকায় আজ মাঠে নামছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও বিরোধী দল বিএনপিসহ যুগপৎ আন্দোলনের শরিকেরা। আওয়ামী লীগ এই দুই দিন ঢাকায় ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’ করবে। আর বিরোধীরা সরকারের পদত্যাগের এক দফা দাবিতে পদযাত্রা করবে। দুই পক্ষের এই পাল্টাপাল্টি কর্মসূচিতে ঢাকার রাস্তায় ব্যাপক যানজটের আশঙ্কা করা হচ্ছে।

বিএনপি ১২ জুলাই নয়াপল্টনের সমাবেশ থেকে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ১৮ ও ১৯ জুলাই পদযাত্রা কর্মসূচি ঘোষণা করে। পরদিন আওয়ামী লীগ দুই দিনের ‘শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা’র ঘোষণা দেয়।


ঘোষিত কর্মসূচি অনুযায়ী, আজ মঙ্গলবার রাজধানীর গাবতলী এস এ খালেক বাস কাউন্টার এলাকা থেকে সকাল ১০টায় পদযাত্রা শুরু করবে বিএনপি। সেটি পুরান ঢাকার রায়সাহেব বাজার মোড়ে (বাহাদুর শাহ পার্ক) গিয়ে শেষ হবে। পরদিন ১৯ জুলাই উত্তরার আবদুল্লাহপুর থেকে যাত্রাবাড়ী (চৌরাস্তা) পর্যন্ত পদযাত্রা হবে।

আ.লীগের শোভাযাত্রা

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ বেলা তিনটায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন পর্যন্ত ‘শান্তি ও উন্নয়ন’ শোভাযাত্রা করবে। আজ রাজশাহী, চট্টগ্রাম, বরিশাল ও সিলেট বিভাগের প্রতিটি জেলায় এ শোভাযাত্রা হবে।


আগামীকাল বুধবার ঢাকায় আওয়ামী লীগের শোভাযাত্রা অনুষ্ঠিত হবে তেজগাঁওয়ের সাতরাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত।


এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল