সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ঢাকা আলিয়া ছাত্রলীগের সভাপতি মুরাদ,সম্পাদক বরকত

বৃহস্পতিবার, জুলাই ২০, ২০২৩
ঢাকা আলিয়া ছাত্রলীগের সভাপতি মুরাদ,সম্পাদক বরকত

রাকিব মুরতাজা:

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর (দক্ষিণ) এর আওতাধীন রাজধানীর বকশীবাজারের সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মুরাদ হোসাইন ও সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম বরকতকে আগামী এক বছরের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে কর্মীসভা অনুষ্ঠিত হওয়ার পর সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুণ্ডুর সই করা বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

এতে বলা হয়েছে, সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে আগামী ০১ (এক) বছরের জন্য সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হলো। কমিটিতে সভাপতি সাধারণ সম্পাদকের পাশাপাশি সহ-সভাপতি হিসেবে মোহাম্মদ ইকবাল খান, মেহেদী হাসান, হাসান মাহমুদ, মো. আনিছুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে হাসিবুর রহমান, আবু জিহাদ এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে ইসরাফিল হোসেন ও রফিকুল ইসলাম তানজীমকে দায়িত্ব দেওয়া হয়েছে।

একই সঙ্গে আগামী ৩ (তিন) মাসের মধ্যে সরকারি মাদ্রাসা-ই-আলিয়া ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ করার নির্দেশনাও দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২৯ নভেম্বর জুবায়ের খানকে সভাপতি ও মোতাকিফ বিল্লাহ জুনায়েদকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য সরকারি মাদ্রাসা-ই-আলিয়ার কমিটি ঘোষণা করা হয়। তৎকালীন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ ঘোষিত এই কমিটি মাত্র দুই মাস না পেরোতেই চলতি বছরের ৫ ফেব্রুয়ারি সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে বিলুপ্ত ঘোষণা করা হয়। সবশেষ আজ ৬ মাস ১৬ দিন পর পুনরায় কমিটি পেল আলিয়া মাদ্রাসা ছাত্রলীগ।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল