সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

আইনশৃঙ্খলা বাহিনী কুমিল্লায় চিকিৎসারত বিএনপি’র নেতাকর্মীদের হাসপাতাল থেকে বের করে দিলো

শনিবার, জুলাই ২২, ২০২৩
আইনশৃঙ্খলা বাহিনী কুমিল্লায় চিকিৎসারত বিএনপি’র নেতাকর্মীদের হাসপাতাল থেকে বের করে দিলো

সময় জার্নাল ডেস্ক:


গত ১৪ই জুলাই নোয়াখালীতে বিএনপি’র পদযাত্রায় যাওয়ার সময় কুমিল্লার লাকসামে মুরাদনগর বিএনপি’র গাড়িবহরে হামলা করে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। আহত নেতাকর্মীরা কুমিল্লা আকন্দ হসপিটালে গত এক সপ্তাহ ধরে চিকিৎসা নিচ্ছিলেন। আজ আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন হঠাৎ আকন্দ হসপিটাল থেকে বিএনপি’র আহত নেতাকর্মীদের বের করে দিয়েছেন বলে অভিযোগ করেছেন মুরাদনগর বিএনপি’র নেতাকর্মীরা।


আহত নেতাকর্মীরা বলেন, আমরা গত ১৪ই জুলাই নোয়াখালী বিএনপি’র পদযাত্রায় যাওয়ার সময় লাকসামে আওয়ামী সন্ত্রাসীরা আমাদের ওপর হামলা করে। আমরা বাঁচার জন্য এক সপ্তাহ ধরে এখানে চিকিৎসা নিচ্ছি। সুস্থ না হওয়ায় বাড়ি ফিরতে পারছি না। অথচ হঠাৎ করে আজকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন এসে আমাদেরকে হাসপাতাল থেকে বের করে দিয়েছে। আমরা কি ঠিকমতো চিকিৎসাও নিতে পারবো না?  এটা তো আমার নাগরিক অধিকার। তারা আমার নাগরিক অধিকারে বাধা দেবে কেন?


এ বিষয়ে মুরাদনগর উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. কামাল উদ্দিন ভূঁইয়া বলেন, আমার নেতাকর্মীদেরকে নোয়াখালী যাওয়ার পথে লাকসামে আওয়ামী সন্ত্রাসীরা নির্মমভাবে এলোপাতাড়ি পিটিয়ে, কুপিয়ে জখম করে। আমাদের নেতা কায়কোবাদ সাহেবের নির্দেশে কুমিল্লা আকন্দ হসপিটালে তাদের সুচিকিৎসার ব্যবস্থা করা হয়।  আমার একটা রোগীও সুস্থ হয়নি অথচ আজকে প্রশাসনের লোকজন নাকি তাদেরকে ভয় দেখিয়ে হাসপাতাল থেকে বের করে দিয়েছে।তারা কীভাবে সাধারণ মানুষের নাগরিক অধিকারে হস্তক্ষেপ করে আমার বুঝে আসে না। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল