সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রাজধানীর সব প্রবেশমুখে কঠোর অবস্থানে পুলিশ

শনিবার, জুলাই ২৯, ২০২৩
রাজধানীর সব প্রবেশমুখে কঠোর অবস্থানে পুলিশ

সময় জার্নাল ডেস্ক:


বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে রাজধানীর সব প্রবেশমুখে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। আজ সকাল থেকেই গাবতলী, আমিনবাজার, সিদ্ধিরগঞ্জ, সাইনবোর্ড, বুড়িগঙ্গা সেতুর দক্ষিণপ্রান্ত, কেরানীগঞ্জ, উত্তরাসহ বিভিন্ন প্রবেশমুখে সাজোয়া যান, জলকামান ও প্রিজনভ্যান নিয়ে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ। বিএনপিকে কর্মসূচি পালনের অনুমতি দেয়নি পুলিশ। এদিকে আওয়ামী লীগ কর্মসূচি স্থগিত করলেও অবস্থান কর্মসূচি পালনে এখনও অনড় রয়েছে বিএনপি। ঢাকা শহরের সব গুরুত্বপূর্ণ প্রবেশমুখ মিলিয়ে অন্তত ১৫টি স্থানে বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করবে বিএনপি ও সমমনা জোটের দলগুলো। এতে প্রবেশমুখ এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে।

নয়াবাজারে পুলিশের পাশাপাশি বাংলাদেশ আনসার এবং গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা ছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থার সদস্যরা মোতায়েন রয়েছেন। এছাড়া প্রস্তুত রাখা হয়েছে এপিসি ও জলকামান। এছাড়া গাবতলী ও উত্তরায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।


ওদিকে পুলিশের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরাও রাজধানীর বিভিন্ন প্রবেশমুখ ও পাড়া-মহল্লা-ওয়ার্ডে অবস্থান নিয়েছে।উল্লেখ্য, গতকালের নয়াপল্টনের সমাবেশ থেকে ঢাকার ১৫টি প্রবেশমুখে অবস্থান কর্মসূচি ঘোষণা করেন বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ অবস্থান কর্মসূচি থেকে সরকারের পদত্যাগের দাবিতে নতুন কর্মসূচি ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।



সময় জার্নাল/এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল