সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

কানায় কানায় পূর্ণ রংপুর জিলা স্কুল, মিছিল-স্লোগানে মুখরিত

বুধবার, আগস্ট ২, ২০২৩
কানায় কানায় পূর্ণ রংপুর জিলা স্কুল, মিছিল-স্লোগানে মুখরিত

নিজস্ব প্রতিনিধি:

আজ রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ। খণ্ড খণ্ড মিছিলে মুখরিত হয়ে উঠেছে পুরো নগরী। মহাসমাবেশ বিকেলে হলেও, সকাল থেকেই কানায় কানায় পূর্ণ হতে শুরু করেছে রংপুর জিলা স্কুলের আশপাশ।

দীর্ঘ সাড়ে চার বছর পর রংপুর শহরে আসছেন টানা তিনবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুরের জনসভাকে কেন্দ্র করে কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে আইনশৃঙ্খলা বাহিনীকে। যারা মাঠে প্রবেশ করবেন, তাদের প্রত্যেককে পুলিশ তল্লাশি করবে। কড়া নজরদারি করছে বিশেষ নিরাপত্তা বাহিনী (এসএসএফ)। এছাড়া মঞ্চের পেছনে পুলিশ, র্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বাড়তি সদস্য মোতায়েন রয়েছেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদার সই করা সফরসূচি থেকে জানা যায়, প্রধানমন্ত্রী আজ দুপুর সাড়ে ১২টায় তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারে রংপুরের উদ্দেশে রওনা দেবেন। প্রধানমন্ত্রীর হেলিকপ্টার বেলা ২টায় রংপুর ক্যান্টনমেন্ট হেলিপ্যাডে অবতরণ করবে।

সেখান থেকে তিনি সড়ক পথে রংপুর সার্কিট হাউসে যাবেন। বেলা সোয়া ২টায় সেখানে পৌঁছে সার্কিট হাউসের মিলনায়তনে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন। এরপর বেলা ৩টায় রংপুর জিলা স্কুল মাঠের জনসভার উদ্দেশে রওনা দেবেন তিনি। বিকেল ৫টা ২০ মিনিটে মহাসমাবেশে বক্তব্য শেষ করে তিনি ক্যান্টনমেন্ট হেলিপ্যাডের উদ্দেশে সড়ক পথে রওনা দেবেন। পরে সেখান থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওনা হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সমাবেশে সভাপতিত্ব করবেন রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন। সমাবেশ পরিচালনা করবেন যথাক্রমে মহানগর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, আনোয়ারুল ইসলাম ও জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মাজেদ আলী।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল