রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

'মানিকে মাগে হিতে' গায়িকার সঙ্গে গান গাইলেন সাকিব

রোববার, আগস্ট ৬, ২০২৩
'মানিকে মাগে হিতে' গায়িকার সঙ্গে গান গাইলেন সাকিব

স্পোর্টস ডেস্কঃ

লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলতে শ্রীলঙ্কায় আছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। এলপিএলের উদ্বোধনী আয়োজনে গান পরিবেশনের সুবাদে ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের সুযোগ মিলেছে 'মানিকে মাগে হিতে'-খ্যাত গায়িকা ইয়োহানির। সেই সুবাদে বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিবের সঙ্গে দেখা হয় ইয়োহানির। 

টাইগার এই অলরাউন্ডারকে পেয়ে তার সঙ্গে ছবি তুলতে ভোলেননি শ্রীলঙ্কান এই গায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি পোস্ট করেছেন ইয়োহানি। শুধু তাই নয়, সাকিবকে দিয়ে গান গাইয়ে ছাড়লেন এই গায়িকা। 

মূলত, লঙ্কা প্রিমিয়ার লিগের অ্যাম্বাসেডর ইয়োহানি ডি সিলভা। তারকা ক্রিকেটারদের নিয়ে তিনি ভিডিও বানান, যেখানে তার সাথে গলা মিলিয়ে গান গাইতে বলা হয় এবং শ্রীলঙ্কায় খেলার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়। ভিডিও সেগমেন্টের নাম 'সিংগিং চ্যালেঞ্জ'।

সাকিবের সঙ্গে আলাপে 'মানিকে মাগে হিতে' গান গেয়ে ভাইরাল হওয়া ইয়োহানি বলেন, 'যেহেতু আজকে আপনার সঙ্গে এখানে আছি, এলপিএল সিংগিং চ্যালেঞ্জ না নিয়ে আপনাকে যেতে দিচ্ছি না। আপনি কি প্রস্তুত?' সাকিব তখন বলেন, 'আমি প্রস্তুত নই, তবে চেষ্টা করবো। জীবনে কখনও গান গাইনি।'

শ্রীলঙ্কান গায়িকার অনুরোধ ফেলতে পারেননি বাংলাদেশি এই অলরাউন্ডার। তাই ইয়োহানির সঙ্গে তাল মিলিয়ে সাকিব গাইলেন ভারতীয় কিংবদন্তি মোহাম্মদ রাফির 'আজকাল তেরে মেরে পেয়ারকে চার্চে' নামক কালজয়ী গানটি। ইয়োহানির সঙ্গে কণ্ঠ মিলিয়ে এই গানের দুই লাইন গেয়ে হাসিতে ফেটে পড়লেন সাকিব।

এর আগে ইয়োহানির এক প্রশ্নে নিজের এলপিএল অভিজ্ঞতা বলেছেন সাকিব। বাংলাদেশি অলরাউন্ডার বলেন, 'যতদূর মনে পড়ে, অনূর্ধ্ব-১৯ থেকে বেশ নিয়মিতই শ্রীলঙ্কা সফরে আসি। প্রতি দুই বছরে অন্তত একবার বাংলাদেশের সফর করে এখানে। এখানে তাই বেশ অনেকবারই এসেছি। তবে লঙ্কা প্রিমিয়ার লিগে আমার এবারই প্রথম। এই টুর্নামেন্টের অংশ হতে পেরে খুবই রোমাঞ্চিত আমি। সময় ভালো কাটছে। দল পয়েন্ট তালিকার শীর্ষ দুইয়ে আছে। আশা করি, এই ফর্ম আমরা ধরে রাখতে পারব।'

লঙ্কানদের আতিথেয়তায় মুগ্ধ হয়ে সাকিব বলেন, এখানকার মানুষ খুবই বন্ধুত্বপূর্ণ, আন্তরিক ও অতিথিপরায়ন। এর চেয়ে বেশি কিছু আর চাওয়ার থাকতে পারে না। অবশ্যই এই দেশ খুবই সুন্দর।'

এলপিএলে গল টাইটান্সের হয়ে তিন ম্যাচ খেলেছেন সাকিব। ব্যাট হাতে ৫৯ রানের পাশপাশি বোলিংয়ে শিকার করেছেন ৫ উইকেট।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল