শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

ব্রিটনির সঙ্গে বিবাহবিচ্ছেদে নীরবতা ভাঙলেন স্যাম আসগরি

শুক্রবার, আগস্ট ১৮, ২০২৩
ব্রিটনির সঙ্গে বিবাহবিচ্ছেদে নীরবতা ভাঙলেন স্যাম আসগরি

বিনোদন ডেস্ক:

জনপ্রিয় পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের সঙ্গে বিবাহবিচ্ছেদের বিষয়ে নীরবতা ভাঙলেন অভিনেতা স্যাম আসগরি। বলেছেন ‘গোপনীয়তা চাওয়া হাস্যকর বলে মনে হচ্ছে’।  

২০২২ সালের জুনে তারা বিয়ে করেন। এটি ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় বিয়ে। স্যাম আসগরি বৃহস্পতিবার বিবাহবিচ্ছেদের আবেদন করার পর সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একটি বিবৃতি দিয়েছেন। খবর-সিএনএন 

তিনি লিখেছেন, ‘৬ বছরের ভালোবাসা এবং পরস্পরের প্রতি প্রতিশ্রুতির পর আমি ও আমার স্ত্রী একসঙ্গে আমাদের পথচলা শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একে-অপরের প্রতি আমাদের ভালোবাসা ও সম্মান ধরে রাখব। আমি তার সর্বদা মঙ্গল কামনা করি।’

তিনি আরও লেখেন, ‘ এ বিষয়ে গোপনীয়তা চাওয়া আমার কাছে হাস্যকর বলে মনে হয়। তাই আমি মিডিয়াসহ সবাইকে সদয় ও চিন্তাশীল হতে বলব।’ এর আগে বুধবার লস অ্যাঞ্জেলেস আদালতে স্যাম আসগরি বিয়ে বিচ্ছেদের আবেদন করেন। 

২০২১ সালের সেপ্টেম্বরে বাগদানের পর এই জুটি গত বছরের জুনে বিয়ে করেন। ২০১৬ সালে একটি মিউজিক ভিডিও সেটে আসগরির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। ২০২২ সালের জুন মাসে বিয়ে করেন তারা।

একই বছরের এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন এই দম্পতি। এই সবকিছুর পর আগস্ট মাসেই বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ল দুজনকে নিয়ে।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল