রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

কুবিতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

মঙ্গলবার, আগস্ট ২৯, ২০২৩
কুবিতে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর ফাইনালে ১৬ তম আবর্তনকে ২ - ১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ১৫ তম আবর্তন। 

মঙ্গলবার (২৯ আগস্ট) বিকাল চারটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে পুরষ্কার তুলে দেন ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ও টুর্নামেন্ট আহ্বায়ক মোহাম্মদ আল আমিন এবং উক্ত ডিপার্টমেন্টের সহকারী অধ্যাপক ফাহাদ জিয়া। উক্ত টুর্নামেন্টে প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় মিজানুর রহমান, প্লেয়ার অফ দ্যা ফাইনাল নির্বাচিত হয় সাজ্জাদ হোসাইন, সেরা গোলকিপার নির্বাচিত হয় চ্যাম্পিয়ন দলের গোল রক্ষক মোহাম্মদ সালাউদ্দিন ইফতি এবং টুর্নামেন্টে রেফারীর দায়িত্ব পালন করেন একই বিভাগের ১২তম আবর্তনের শিক্ষার্থী রাশেদুল ইসলাম।

টুর্নামেন্টের আহ্বায়ক ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আল আমিন বলেন, 'প্রতিবছরের ধারাবাহিকতায় আমরা এবারও আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করি। এর মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার চর্চা হয় এবং সামনে আমাদের আন্তঃবিভাগীয় টুর্নামেন্ট আছে এখান থেকে আমরা সেরা একাদশ নির্বাচন করবো।

তবে এর মাধ্যমে আমরা শিক্ষার্থীদের যে শুধু বিভিন্ন খেলাধুলায় উৎসাহিত করি তা নয়, পড়াশোনার পাশাপাশি যাতে শিক্ষার্থীরা দৈহিক ও মানষিকভাবে সুস্থ থাকে ও নিজেদের মধ্যে যাতে আন্তরিকতা বৃদ্ধি করতে পারে এজন্য মূলত আমরা টুর্নামেন্টের আয়োজন করে থাকি। আজকের এই ফুটবল টুর্নামেন্টও এর একটি অংশ। 

উল্লেখ্য, গত ১৩ আগস্ট ( রবিবার) ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চারটি ব্যাচের সমন্বয়ে উক্ত আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। ডিপার্টমেন্টের শিক্ষার্থীদের প্রাণবন্ত অংশগ্রহণে আজ উক্ত টুর্নামেন্ট সম্পন্ন হয়।

সময় জার্নাল/এলআর 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল