সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

ঢাবিতে আন্তঃবিভাগ সাঁতার প্রতিযোগিতা শুরু

বুধবার, অক্টোবর ১১, ২০২৩
ঢাবিতে আন্তঃবিভাগ সাঁতার প্রতিযোগিতা শুরু

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট:

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দিনব্যাপী আন্তঃবিভাগ সাঁতার প্রতিযোগিতা শুরু হয়েছে। 

বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের সুইমিংপুলে উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এটি উদ্বোধন করেন। পৃথক চারটি ইভেন্টে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা এতে অংশগ্রহণ করেন। 

প্রধান অতিথির বক্তব্যে উপ-উপাচার্য বলেন, সহশিক্ষা কার্যক্রম বিশেষ করে ক্রীড়ার ক্ষেত্রে সাঁতার অন্যতম। নিয়মিত সাঁতার কাটলে শরীর ও মস্তিস্কের কর্মক্ষমতা বেড়ে যায় এবং মানসিক প্রশান্তি জাগে। জাতীয় পর্যায়ে খ্যাতি অর্জনকারী ক্রীড়াবিদদের খেলোয়াড় কোটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির উদ্যোগের কথা তুলে ধরে তিনি বলেন, ক্রীড়া কার্যক্রমের উন্নয়নের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম ও মর্যাদা বৃদ্ধিতে সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয় সাঁতার ও ওয়াটারপোলো কমিটির সভাপতি অধ্যাপক ড. সৈয়দ শাইখ ইমতিয়াজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সিনেট ও সিন্ডিকেট সদস্য এস. এম. বাহালুল মজনুন, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার, কেন্দ্রের পরিচালক মো. শাহজাহান আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল