সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিলের মৃত্যুবার্ষিকী পালিত

মঙ্গলবার, অক্টোবর ১৭, ২০২৩
নোবিপ্রবিতে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিলের মৃত্যুবার্ষিকী পালিত

কাউছার আহমেদ, নোবিপ্রবি প্রতিনিধি: 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, নোয়াখালীর কৃতি সন্তান, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক স্পীকার বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিলের ৩৬ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৭ অক্টোবর ২০২৩) নোবিপ্রবির বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকীর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন ও দোয়া অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আইআইএস পরিচালক ও প্রক্টর অধ্যাপক ড. মোঃ আনিসুজ্জামান এবং বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. মেহেদী হাসান রুবেল।

এসময় আরও উপস্থিত ছিলেন উক্ত হলের সহকারী প্রভোস্টবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে নোবিপ্রবি বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল হলের পক্ষ থেকে তাঁর সমাধীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক উকিল ১৯২৪ সালের ১ অক্টোবর নোয়াখালী জেলার সুধারামের রাজাপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৭ সালের ১৭ অক্টোবর মৃত্যুবরণ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল