সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নতুন নেতৃত্বের ভাবনায় মাভাবিপ্রবি ট্যুরিজম ক্লাবের নতুন কমিটি

বুধবার, অক্টোবর ১৮, ২০২৩
নতুন নেতৃত্বের ভাবনায় মাভাবিপ্রবি ট্যুরিজম ক্লাবের নতুন কমিটি

জোবায়ের আহমদ, মাভাবিপ্রবি:

ট্যুরিজম এন্ড এডভেঞ্চার ক্লাব, মাভাবিপ্রবির আগামী ১ বছরের জন্য ৩৩ সদস্যের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন ব্যবসায় প্রশাসন বিভাগের জারিফ আহমেদ এবং সাধারণ সম্পাদক ক্রিমিনলজি এন্ড পুলিশ সাইন্স বিভাগের শাহনেওয়াজ মো: শাকিল। 

নবনির্বাচিত সভাপতি জারিফ আহমেদ বলেন, সর্বপ্রথম ধন্যবাদ  জানাতে চাই, আমাদের ক্লাবের উপদেষ্টা মন্ডলী ও স্থায়ী কমিটির সদস্যদের আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য। আমি ক্লাবের সভাপতি হতে পেরে খুবই আনন্দিত ও উচ্ছ্বসিত। আমাদের ক্লাবের যাত্রাটা শুরু হয়েছিল অন্যরকমভাবে। অনেক বাধাবিপত্তি পেরিয়ে আজকে আমরা এতো দূরে আসতে পেরেছি।এইজন্য আমি আমার সৃষ্টিকর্তার কাছে হাজার হাজার শুকরিয়া আদায় করছি। 

আমি ক্লাবের প্রতিষ্ঠাকালীন সময় থেকেই ভেবে এসেছি আমাদের ক্লাবের কার্যক্রম হবে একটু ভিন্নভাবে।আর আজকে সেটা ধীরে ধীরে সফল হতে শুরু করেছে। আমরা আমাদের ক্লাবের সকল কার্যক্রম কর্পোরেট স্ট্রাকচারে আনার চেষ্টা করছি। এতে করে আমাদের ক্লাবের সদস্যরা এখন থেকেই কর্পোরেট গ্রুমিং পেয়ে যাচ্ছেন যেটা কিনা কর্পোরেট সেক্টরে গিয়ে নিজেকে একধাপ এগিয়ে রাখবে। পড়ালেখা আর ভালো রেজাল্ট করাটাই একজন আদর্শ শিক্ষার্থীর মূল বিষয় নয়। একজন শিক্ষার্থীকে যেমন ভালো রেজাল্ট করতে হয় নিয়মিত পড়াশোনার মধ্য দিয়ে ঠিক তেমনি ক্লাবের অথবা যেকোনো সংগঠনের সহায়তায় নিজেদের দক্ষ করে তুলতে হবে। এতে করে প্রতিটি শিক্ষার্থী নিজেকে একজন আদর্শ শিক্ষার্থী হিসেবে গড়ে তুলতে পারবে।

আমাদের ক্লাবের বেশকিছু গুরুত্বপূর্ণ কাজ রয়েছে।এরমধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে ট্যুর বিষয়ে সবাইকে সচেতন করা। আমরা প্রায় সকলই ঘুরতে পছন্দ করি নিজেদের জীবনকে চিন্তামুক্ত ও আনন্দপূর্ণ জীবনে পরিণত করার জন্য।আর এই আনন্দ যাতে নিরানন্দে পরিণত না হয় সেই কারণে আমরা আমাদের ক্লাবের প্রতিটি সদস্যকে সচেতন করে থাকি।

আমি আমাদের ক্লাবের সভাপতি হয়ে একটি কথাই বলতে চাই, ট্যুর হোক আনন্দপূর্ণ ও বিষাদমুক্ত।

ননবনির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, এই মুহূর্তে আমি ক্লাবের নতুন সম্পাদক হিসেবে আপনাদের সামনে এসেছি, এবং আমি অত্যন্ত উৎসাহী এবং গর্বিত যে আমি এই দায়িত্বটি গ্রহণ করতে পারলাম।

আমি এই ক্লাবের মৌলিক উদ্দেশ্য সফলভাবে পূর্ণ করতে সকল ধরনের সমর্থন ও উপকরণ সরবরাহ করব। আমি আশা করি আমরা এই ক্লাবটির উন্নতি এবং অফুরন্ত উন্নতি করতে সক্ষম হবো এবং সবাই একে অপরের সহযোগিতার মধ্য দিয়ে ক্লাবকে উন্নতির দিকে প্রেরিত করবো।

আমাদের ক্লাবটি যেহেতু ট্যুর এবং এডভেঞ্চার এর সমন্বয়ে করা হয়েছে। তাই আমরা সব সময় চেষ্টা করবো যাতে করে আমাদের ক্লাবের সকল সদস্যরা ট্যুর এবং এডভেঞ্চার নিয়ে অনেকবেশি সচেতন থাকে এবং অন্যজনদেরকেও সচেতন করতে পারে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল