সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রাবি ছাত্রলীগ কমিটিকে অবাঞ্চিত ঘোষণা, কক্ষ ভাংচুর

রোববার, অক্টোবর ২২, ২০২৩
রাবি ছাত্রলীগ কমিটিকে অবাঞ্চিত ঘোষণা, কক্ষ ভাংচুর

রাবি প্রতিনিধি : বিবাহিত, ড্রপ আউট  অছাত্র ও টাকার বিনিময়ে কমিটি গঠনের অভিযোগ এনে রাজশাহী বিশ্ববিদ্যালয়  ছাত্রলীগের সদ্যগঠিত কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন কমিটির নেতৃবৃন্দের একাংশ। এছাড়া সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিবের কক্ষ ভাংচুর করেছে একাংশের নেতাকর্মীরা।

 শনিবার (২১ অক্টোবর) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মোস্তাফিজুর রহমান বাবুকে সভাপতি এবং আসাদুল্লাহ হিল গালিবকে  সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।যাদের অধিকাংশ বিতর্কিত।

বর্তমান কমিটির সহ -সভাপতি শাহিনুল ইসলাম সরকার ডন বলেন, ইন্টার পাশ ছেলেকে রাবির নেতৃত্ব দিবে আমরা তা মানি না। যে ছেলেটা সম্মেলনের তারিখ ঘোষণার পর ক্যাম্পাসে রাজনীতি শুরু করছে তাকে আমরা রাবির ছাত্রলীগের নেতৃত্বে মেনে নিতে পারি না। ছাত্রলীগের গঠনতন্ত্র  অনুযায়ী কোন বিবাহিত ছেলে ছাত্রলীগের নেতা হতে পারে না অথচ তার সকল তথ্য প্রমাণ থাকা সত্বেও তাকে কেমনে রাবি শাখার ছাত্রলীগের দায়িত্ব দেওয়া হয়।  সনদ জালিয়াতির মাধ্যমে গালিব গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ভর্তি হয়েছে আমরা গণমাধ্যমের কাছ থেকে জানতে পেরেছি। 
আমরা কেন্দ্রীয় ছাত্রলীগের এই নেতৃত্ব মানব না।বিতর্কমুক্ত কমিটি ঘোষনা করতে হবে অন্যথায় তাদেরকে ক্যাম্পাসে ডুকতে দিব না।

বর্তমান কমিটি গঠিত হওয়ার আগপর্যন্ত আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকলেও পদ পাননি কাজি লিংকন এ নিয়ে  অসন্তোষ প্রকাশ করে তিনি বলেন,নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক বিবাহিত, সে কেমন করে ছাত্রলীগের নেতৃত্বে আসে। ক্যাম্পাসের রাজনীতিতে সে নিস্ক্রিয় অথচ সে রাবি ছাত্রলীগের দায়িত্ব পেয়ে গেছে।টাকার বিনিময়ে বর্তমান কমিটি প্রদান করা হয়েছে। ক্যাম্পাসে দীর্ঘদিন ধরে রাজনীতি করে আমরা যোগ্য সম্মান পেলাম না। আমরা এই কমিটি মানি না।

অবস্থান কর্মসূচিত ছাত্রলীগের নবগঠিত কমিটির সহ-সভাপতি শাহিনুল ইসলাম সরকার ডন, তাওহিদুল ইসলাম দুর্জয়, যুগ্ন -সাধারণ সম্পাদক নিয়াজ মোর্শেদ, এছাড়া সাবেক সহ-সভাপতি কাজি আমিনুল হক লিংকন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সাকিবুল হাসান বাকিসহ আরো অনেকে। 

এসজে/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল