সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

চবির নটরডেমিয়ানস সোসাইটির নতুন কমিটি ঘোষণা

রোববার, অক্টোবর ২২, ২০২৩
চবির নটরডেমিয়ানস সোসাইটির নতুন কমিটি ঘোষণা

মো. জাহিদুল হক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটর ডেম কলেজের প্রাক্তন  শিক্ষার্থীদের সংগঠন 'নটরডেমিয়ানস সোসাইটির' আগামী এক বছরের(২০২৩-২৪) জন্য কার্যকরি কমিটি গঠন  করা হয়েছে। সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন রাশেদুল খন্দকার(রাশেদ) ও সাধারণ সম্পাদক হিসেবে রিচার্ড স্টিফেন গমেজ সহ ২২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নটরডেমিয়ানস সোসাইটি মূলত একটি স্বেচ্ছাসেবী, সমাজকল্যাণমূলক ও অরাজনৈতিক সংগঠন। ২০২২ সালে সংগঠনটি যাত্রা শুরু করে। সংগঠনটির এটিই প্রথম পূর্ণাঙ্গ কমিটি। প্রতিষ্ঠার পর থেকেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটর ডেম কলেজের প্রাক্তন শিক্ষার্থীদেরকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছে সংগঠনটি। বিশেষভাবে চবিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের দিকনির্দেশনা ও ভর্তি পরীক্ষায় আবাসন সহায়তা সহ বিভিন্ন ধরণের সহযোগিতা করে আসছে নটরডেমিয়ানস সোসাইটি।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে আছেন চবির ফিশারিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. রাশেদ-উন-নবী রাফি, বন ও পরিবেশ বিজ্ঞান অনুষদের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আকতার হোসাইন, বন ও পরিবেশ বিজ্ঞান অনুষদের অধ্যাপক ড.দানেশ মিয়া, ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড.মাহবুব মোর্শেদ, ফার্মেসি বিভাগের সভাপতি অধ্যাপক ড.মহিউদ্দিন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি অধ্যাপক ড.সুজিত কুমার দত্ত, সমুদ্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মিজানুর রহমান, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক রমিজ আহমেদ সুলতান এবং সমাজতত্ত্ব বিভাগের প্রভাষক কনক ওয়াহাব।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল